English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
- Advertisement -

কৌশিক গাঙ্গুলী, সৌরভ দাস সঙ্গে কলকাতার সিনেমায় বুবলী

- Advertisements -

টালিউডে নাম লেখালেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। নির্মাতা রাশেদ রাহার পরিচালনায় ‘ফ্ল্যাশব্যাক’ নামের একটি সিনেমায় এক তরুণ নির্মাতার চরিত্রে কাজ করছেন তিনি। গতকাল রোববার (১৪ জানুয়ারি) কলকাতার সাউথ সিটিতে এক সংবাদ সম্মেলনে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেন নির্মাতা, প্রযোজকেরা।

বুবলী একটি গণমাধ্যমকে জানান, এর আগেও একাধিকবার টালিউডের সিনেমার প্রস্তাব পেয়েছেন তিনি; তবে করা হয়ে ওঠেনি। ‘ফ্ল্যাশব্যাক’–এর গল্পটি তাঁর পছন্দ হয়েছে। সিনেমার মূল তিন চরিত্রে বুবলী ছাড়া বাকি দুই চরিত্রে থাকছেন টালিউডের নির্মাতা ও অভিনয়শিল্পী কৌশিক গাঙ্গুলী ও টালিউডের তরুণ অভিনেতা সৌরভ দাস।

বুবলীর ভাষ্যে, ‘কৌশিক গাঙ্গুলীর মতো গুণী নির্মাতা ও অভিনেতার সঙ্গে কাজের সুযোগ পেয়ে খুব ভালো লাগছে। রাশেদ রাহা ভাইয়ের মতো প্রমিজিং ডিরেক্টর সিনেমাটি পরিচালনা করছেন। সৌরভ দাস দাদাসহ সবার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ।’

সিনেমার দৃশ্যধারণে অংশ নিতে গত ৭ জানুয়ারি কলকাতায় উড়াল দিয়েছেন বুবলী। কলকাতাসহ আশপাশে দৃশ্য ধারণ করা হবে। ২৫ জানুয়ারি ঢাকায় ফেরার কথা রয়েছে তাঁর।

পাহাড়ের প্রেক্ষাপটে সিনেমার গল্প সাজানো হয়েছে। এতে দেখা যাবে, অঞ্জন (কৌশিক গাঙ্গুলী) নামের এক মঞ্চনাটকের খ্যাতিমান অভিনেতার সঙ্গে ভবঘুরে ডিকে (সৌরভ দাস) ও নির্মাতা শ্বেতার (বুবলী) দেখা হয়। কয়েকটি দিন সিনেমার চিত্রনাট্যের চেয়েও রোমাঞ্চকর হয়ে ওঠে।

সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। নির্মাতা রাশেদ রাহার সঙ্গে যৌথভাবে সিনেমার কাহিনিও লিখেছেন নির্ঝর। ছবিটি প্রযোজনা করেছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন