English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

ক্যাটরিনাকে পেয়ে তুমি ভাগ্যবান, ভিকিকে অনিল কাপুর

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের তারকা দম্পতি ভিকি-ক্যাটরিনা। দু’জন একসঙ্গে কোনো ছবিতে অভিনয় করেননি। তবুও তাদের পারস্পরিক পছন্দের কথা লুকানো থাকেনি কখনও।

‘কফি উইথ কর্ণ’ শোয়ে এসে ভিকি কৌশলের সঙ্গে পর্দায় জুটি বাঁধার ইচ্ছে প্রকাশ করেছিলেন ক্যাটরিনা কাইফ। সেখান থেকেই প্রেমের সূত্রপাত এবং তার পরে বিয়ে। বিয়ের আগে পর্যন্ত যদিও সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন দুজনই। সম্প্রতি ‘বিগবস ওটিটি’-তে ক্যাটরিনা ও ভিকির প্রসঙ্গ তুললেন অভিনেতা ও সঞ্চালক অনিল কাপুর।

Advertisements

‘ব্যাড নিউজ়’ ছবির প্রচার করতে এই শোতে এসেছিলেন ভিকি। সেখানেই ক্যাটরিনার প্রশংসায় পঞ্চমুখ হলেন অনিল। এ সময় তিনি বলেন, ক্যাটরিনার মতো ভালো মেয়ে হয় না। তাই তাকে স্ত্রী হিসেবে পেয়ে ভিকি সত্যিই খুব সৌভাগ্যবান।

‘হমকো দিওয়ানা কর গয়ে’ ছবিতে ক্যাটরিনার সঙ্গে অভিনয় করেছিলেন অনিল। তিনি ভিকিকে বলেন, এমন মেয়েকে তুমি বিয়ে করেছ, যিনি আমার খুব কাছের বন্ধু। আমি ওকে খুব সম্মান করি। ক্যাটরিনা খুব ভালো মেয়ে। তুমি সত্যিই খুব সৌভাগ্যবান।

Advertisements

ভিকি নিজেও ক্যাটরিনাকে বিয়ে করে সুখী বলেই জানিয়েছেন। এক সাক্ষাৎকারে শান্ত বৃষ্টির দিনের সঙ্গে ক্যাটরিনার প্রতি তার ভালোবাসার তুলনা করেছিলেন। ভিকি বলেছিলেন, ধরা যাক, কোনো এক ছুটির দিনে খুব বৃষ্টি পড়ছে। চার দিক খুব শান্ত। এমন কিছুই নেই যা নিয়ে চিন্তা হচ্ছে।

ভবিষ্যতের কথা ভেবে ভয় নেই অথবা অতীত নিয়ে অনুশোচনা নেই। শুধু বর্তমান সময়টা আপনি উপভোগ করছেন। আপনি সবটা নিয়ে খুব সন্তুষ্ট। আমি যখন ক্যাটরিনার সঙ্গে থাকি, আমারও তখন এমনই মনে হয়। কোনো তাড়াহুড়ো নেই। এটা অসাধারণ একটা অনুভূতি।

ভিকি আরও বলেছিলেন, আমি ভাবতাম, এমন কারও সঙ্গে যেন থাকতে পারি, যার সঙ্গে কোনও কথা না বলেও ঘণ্টার পর ঘণ্টা কাটিয়ে দেওয়া যায়। অথচ, সেই নিস্তব্ধতায় কোনো অস্বস্তি থাকবে না। ক্যাটরিনার সঙ্গেও ঠিক এমনই মনে হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন