English

29 C
Dhaka
শনিবার, জুন ১৫, ২০২৪
- Advertisement -

ক্যাটরিনা-আলিয়াদের খরচ বহনে অপারগ নেটফ্লিক্স!

- Advertisements -

বিশ্বের জায়ান্ট অনলাইন সম্প্রচার মাধ্যম নেটফ্লিক্স হলিউড-বলিউডের বাঘা বাঘা পরিচালক ও অভিনেতাদের সাথে কাজ করে। বিশ্বের বিভিন্ন দেশ ও ভাষার শিল্পীরাই নেটফ্লিক্সের নানা সিরিজ, সিনেমা, ড্রামায় অভিনয় করেন। তবে এবার সামনে এলো এক চাঞ্চল্যকর তথ্য। নেটফ্লিক্সের নাকি আলিয়া ভাট-ক্যাটরিনা কাইফদের মতো বলিউড তারকাদের খরচ বহনের সামর্থ্য নেই।

Advertisements

এই আলোচনা উস্কে দিয়েছে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’র প্রথম সিজন। নেটফ্লিক্সে প্রচারিত প্রিমিয়ার এপিসোডে আলিয়া ভাট ছিলেন না। এরপর ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা কাইফের শো না করতে চাওয়াও ছিলো আলোচনায়।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন বলছে, আলিয়া-ক্যাটরিনাদের মতো বড় তারকাদের খরচ বহন করার সামর্থ্য নাকি নেই নেটফ্লিক্সের নেই!

একটি সূত্র জানিয়েছে, কপিল শর্মা পুরো কাপুর পরিবার বিশেষ করে নীতু কাপুর, রণবীর কাপুর, ঋদ্ধিমা কাপুর ও আলিয়া ভাটকে একসঙ্গে আমন্ত্রণ জানাতে চেয়েছিলেন। তারা আলিয়ার সুবিধামতো সময়ে শুটিং করতে কাপুর পরিবারের অন্যদের রাজি করানোর প্রস্তাবও দিয়েছিল। তবে আলিয়াই নাকি শো করতে আগ্রহ দেখায়নি।

Advertisements

কাপুর পরিবারের এক ঘনিষ্ঠ বন্ধু ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, আলিয়ার খরচ বহন করার সামর্থ্য নেটফ্লিক্সের নেই। তিনি আরও জানিয়েছেন, এটা সত্য। আগে যখন ‘কপিল শর্মা শো’ টেলিভিশনে প্রচার করা হতো তখন তারকা অতিথিরা নিজেদের সিনেমার প্রচারের জন্য কোনো সম্মানী ছাড়াই আসতেন। কিন্তু এখন নেটফ্লিক্সে কপিল শর্মার শোর জন্য তারকাদের সম্মানী দিতে হবে।

ওই প্রতিবেদনে আরো দাবি করা হয়েছে, ‘বাজেট ইস্যু’র কারণে ক্যাটরিনার পরিবর্তে সানি কৌশলকে শোতে আমন্ত্রণ জানানো হয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন