English

27 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

ক্যান্সারে আক্রান্ত অভিনেত্রী মাহিমা চৌধুরী

- Advertisements -

স্তন ক্যান্সারে আক্রান্ত বলিউড অভিনেত্রী মাহিমা চৌধুরী। শাহরুখ খানের ছবি ‘পরদেশ’-এর কথা উঠলে, দর্শকের চোখে ভেসে ওঠে মাহিমার হাসিমাখা মুখ। বিগত কয়েক বছর ধরে বলিউড থেকে দূরত্ব বজায় রেখেছেন অভিনেত্রী। ক্যান্সারের মতো মারণ রোগের সঙ্গে লড়াই করছেন। বলিউড অভিনেতা অনুপম খের একটি ভিডিও শেয়ার করে মাহিমার স্তন ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন।

Advertisements

অনুপম খের লিখেছেন, “আমি এক মাস আগে মাহিমা চৌধুরীকে ফোন করেছিলাম। তখন যুক্তরাষ্ট্রে ছিলাম। ওর সঙ্গে একটা সিনেমা নিয়ে আলোচনা করার ছিল আমার। কথা বলতে বলতেই জানতে পারলাম ও স্তন ক্যান্সারে আক্রান্ত। ওর জীবনযাপনের পদ্ধতি এবং মনোভাব সারা বিশ্বের নারীদের জীবন যাপনের জন্য একটি নতুন অনুপ্রেরণা দিতে পারে। ও চেয়েছিল আমি ওর এই যাত্রাটা সবার সামনে তুলে ধরি। মানুষের সামনে তুলে ধরার ক্ষেত্রে আমি যেন এর অংশ হতে পারি। ও আমার প্রশংসা করলেও, আমি বলতে চাই মাহিমা তুমি আমার নায়ক। বন্ধুরা, ভালোবাসা, মাহিমার জন্য প্রার্থনা করুন। এখন ও অনেকটা ঘুরে দাঁড়িয়েছে। আবার উড়তে প্রস্তুত। সেই সব প্রযোজক/পরিচালকরা আছেন! ওর প্রতিভাকে নিয়ে কাজ করার সুযোগ রয়েছে আপনাদের!’

Advertisements

ভিডিওতে মাহিমা বলছেন, তিনি যখন হাসপাতালে চিকিৎসাধীন, অনুপম খের তখন ফোন করে তাকে অভিনেতার ছবিতে কাজ করার জন্য ডেকেছিলেন। তিনি বলেন যে, ওয়েব শো এবং ফিল্ম করার জন্য কল পেয়েছিলেন। তবে তিনি ‘হ্যাঁ’ বলতে পারেননি, কারণ তার চুল নেই। পরে আবেগপ্রবণ হয়ে পড়েন এবং অনুপমকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি একটি পরচুলা দিয়ে তার চলচ্চিত্রে অভিনয় করতে পারবেন কিনা। তিনি যোগ করেছেন, “আমার ক্যান্সারের কোনও উপসর্গ ছিল না। এটি আমার রুটিন চেকআপে থেকে ধরা পড়েছে।”

ভিডিওতে বেশ হাসিমাখা মুখে ধরা দিয়েছেন মাহিমা। ভিডিওটি অভিনেত্রীর ক্যান্সার যাত্রার সময়ের। মাহিমা চৌধুরী পরদেশ ছাড়াও ধাড়কান, ওম জয় জগদীশের মতো ছবিতে কাজ করেছেন। ২০১৬ সালে ‘ডার্ক চকলেট’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল অভিনেত্রীকে। বড় পর্দার পাশাপাশি তিনি টিভিতেও কাজ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন