English

23 C
Dhaka
মঙ্গলবার, নভেম্বর ২৯, ২০২২
- Advertisement -

ক্যান্সার আক্রান্ত শুনে অঝোরে কেঁদেছিলেন সঞ্জয়

- Advertisements -
Advertisements
Advertisements

বলিউডের শক্তিমান অভিনেতা সঞ্জয় দত্ত দুই বছর আগে ক্যান্সার আক্রান্ত হয়েছিলেন। তবে দুরারোগ্য ব্যাধিটিকে জয় করে এখন সুস্থ তিনি।

কিন্তু সে সময়কার কথাগুলো এখনো ভুলতে পারেন না তিনি। করোনার লকডাউনের মধ্যে প্রথম তাকে ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর দেন তার বোন প্রিয়াঙ্কা দত্ত। ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা শুনেই পায়ের তলা থেকে মাটি সরে যায় সঞ্জয়ের। ভেঙে পড়েন তিনি, টানা তিন ঘণ্টা চিৎকার করে কেঁদেছিলেন। মৃত্যুর আতঙ্ক তাকে গ্রাস করেছিল।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানান ‘মুন্না ভাই’খ্যাত এই অভিনেতা।

সঞ্জয় দত্ত বলেন, ‘খবরটা শুনে আমি ভেঙে পড়েছিলাম। আমার স্ত্রী, সন্তান সবকিছু ছেড়ে চলে যাওয়ার কথা মাথায় ঘুরছিল! কিন্তু পরে আমি নিজেকে ঠিক করে নেই, আমার কিচ্ছু হবে না -বলে মনকে শক্তি দিই। ’

২০২০ সালের ৪ আগস্ট সঞ্জয়ের ফুসফুসে চতুর্থ স্তরের ক্যান্সার ধরা পড়ে। তখন সঞ্জয় ভেবেছিলেন বিদেশে গিয়ে চিকিৎসা করাবেন। কিন্তু ভিসা পাননি। পরে অভিনেতা-প্রযোজক রাকেশ রোশন একজন ভালো ক্যান্সার বিশেষজ্ঞের খোঁজ দেন তাকে। এরপরই তড়িঘড়ি করে চিকিৎসা শুরু করেন। কেমোথেরাপির অনেক পার্শ্ব-প্রতিক্রিয়া কথা অভিনেতাকে তার ডাক্তার বলেছিলেন, কিন্তু সঞ্জয় বলেছিলেন যে তিনি সব বাধা পার করবেন।

ক্যান্সার মুক্ত হয়েই প্রথম ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ সিনেমার শুটিং শুরু করেন সঞ্জয় দত্ত। ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে সিনেমাটি। প্রথম দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে এটি। সিনেমায় সঞ্জয় দত্তের অভিনয় বেশ প্রশংসা পাচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন