English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

ক্যামেরার সামনে ভালো মেয়ে সাজতে পারব না: তাপসী

- Advertisements -

তাপসী পান্নুকে বেশ কয়েকবার প্রকাশ্যে মেজাজ হারাতে দেখা গেছে। পাপারাৎসিদের ধমক দিতেও দেখা গেছে। কয়েক সপ্তাহ আগেই অভিনেত্রীর একটি ভিডিও ভাইরাল হয়, যেখানে দেখা যায় যে একজন পাপারাৎসির প্রশ্নে তিনি বিরক্তবোধ করছেন।

এবং তারপর সেই সাংবাদিককে তিনি ধমক দিতেও ছাড়েননি।

Advertisements

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ বিষয়ে মতামত জানালেন ‘থাপ্পড়’ ছবির নায়িকা।

অভিনেত্রী বলেন, যতই তাঁকে সবাই উদ্ধত, অসভ্য বলুক না কেন, কেউ যদি তাঁর ব্যক্তিগত পরিসরে নাক গলায় তাহলে তিনি ঠিক একইভাবে প্রতিবাদ করবেন। আর এ একই কারণে তাঁকে একাধিকবার পাপারাৎসিদের সঙ্গে খারাপ ব্যবহার করতে দেখা গেছে। কারণ তাঁরা নাকি অভিনেত্রীর ‘ব্যক্তিগত পরিসরে ঢুকে পড়েন’।  তিনি তাই সাংবাদিকদের বলেছেন, তাঁরা যেন একটা সীমা বজায় রেখে চলেন।

Advertisements

নিজের প্রাইভেসি নিয়ে সেই ইন্টারভিউয়ে কথা বলার সময় তিনি বলেন, ফটোগ্রাফাররা ভালোমতোই জানেন যে তাঁরা যদি অমন করেন তাহলে তিনি রেগে যাবেন। আর জানার পরও ইচ্ছা করেই তাঁরা ওই রকম আচরণ করেন বলে জানান অভিনেত্রী। তিনি একই সঙ্গে প্রশ্ন করেন, যখন তাঁরা দেখতে পাচ্ছেন যে উনি কথা বলতে চাইছেন না, তাহলে কেন একজন সাংবাদিক গিয়ে তাঁর গাড়ির দরজা ধরবেন? তাঁর মতে, ছেলে হোক বা মেয়ে, একজন ফটোগ্রাফার যদি সব সময় তাঁর মুখের সামনে ক্যামেরা তাক করে রাখেন, সেটা বিরক্তির কারণ।

তাপসীর কথায়, তিনি একজন তারকা বলেই যে তাঁর কোনো ব্যক্তিগত জীবন থাকতে পারে না, তিনি বডিগার্ড নিয়ে হাঁটেন বলে যে সব সময় তাঁর দিকে ক্যামেরা আর মাইক তাক করে রাখতে হবে, এমনটা তো নয়। একজন সাধারণ মানুষের মতো তাঁরও ব্যক্তিস্বাধীনতা আছে বলেই জানান অভিনেত্রী। তিনি আরো বলেন, গোটা জিনিসটা আরো বিশ্রী পর্যায় চলে যায় যখন মিডিয়া তাঁকে উদ্ধত বলে দেগে দেয়।

তাপসী বলেন, যদি তিনি সাধারণ সম্মান, স্পেস চেয়ে থাকেন বলে সকলে তাঁকে উদ্ধত ভাবে তাহলে তিনি তাই। তিনি এটার জন্য কারো মন জুগিয়ে চলতে পারবেন না। ক্যামেরার সামনে ভালো মেয়েটি সাজতেও পারবেন না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন