English

30 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

ক্যারিয়ার নিয়ে কটাক্ষ, জবাব দিলেন সামান্থা

- Advertisements -

সম্প্রতি মুক্তি পেয়েছে সামান্থার ‘শকুন্তলম’। বহুল প্রত্যাশিত সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। আর তাতেই সমালোচনার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। এমনকি তার ক্যারিয়ার শেষ বলে কটাক্ষ করেছিলেন দক্ষিণের পরিচালক চিত্তবাবু। সেই কথায় সমর্থন দিয়েছিলেন অনেকে। এবার বিষয়টি নিয়ে সরব হলেন সামান্থা। দিলেন কড়া জবাব।

Advertisements

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন সামান্থা। সেখানে গুগলের একটি স্ক্রিনশট পোস্ট করেছেন তিনি। গুগলকে সামান্থা প্রশ্ন করেছিলেন, ‘কারও কানে এত চুল কী কারণে গজায়?’ গুগলের উত্তর, ‘টেস্টোস্টেরনের মাত্রা বৃদ্ধি পেলে কানের ভেতরে ও বাইরে চুল গজায়।’

মুলত প্রশ্নটি প্রযোজক-পরিচালক চিত্তবাবুকে কটাক্ষ করেই করেছিলে সামান্থা। কারণ এই পরিচালকের মাথায় চুল না থাকলেও, দুই কানে চুলের কমতি নেই। তা থেকেই অনুরাগীদের ধারণা, নাম উল্লেখ না করলেও চিত্তবাবুকেই কটাক্ষ করেছেন সামান্থা। তবে এ নিয়ে চিত্তবাবু কোনো মন্তব্য করেননি।

Advertisements

কিছুদিন আগে সামান্থার ক্যারিয়ার শেষ উল্লেখ করে তিনি বলেছিলেন, একজন তারকা হিসেবে সামান্থার ক্যারিয়ার শেষ। বর্তমানে খুব নিম্নস্তরে সিনেমার প্রমোশন করছেন সামান্থা। বিবাহ বিচ্ছেদের পর তিনি ‘ও ওয়ান্টামা’ আইটেম গানে ডান্স করেন।

পরিচালক দাবি করেছিলেন, সামান্থা এই আইটেম গানে ডান্স করেছিলেন কেবল তার খরচ তোলার জন্য। অভিনেত্রী হিসেবে পরিচিতি হারানোর পর তিনি এখন যা পাচ্ছেন তাই করছেন। অভিনেত্রী হিসেবে তার ক্যারিয়ার শেষ। আর কোনোদিন ঘুরে দাঁড়াতে পারবেন না সামান্থা। এবার তিনি যা পাচ্ছেন, সেই প্রস্তাবই গ্রহণ করা উচিত তার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন