English

32 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

ক্যারিয়ারের শুরুতে ‘প্রোডাকশন বয়’ ছিলেন অভিষেক বচ্চন

- Advertisements -

ভারতের সাবেক কেন্দ্রীয় মন্ত্রী মিলিন্দ দেওরা সম্প্রতি শেয়ার করেছেন একটি ভিডিও। সেই ভিডিওতে রয়েছেন অভিষেক বচ্চনও। এটি তারই একটি পুরানো সাক্ষাৎকার। ভিডিওতে অভিষেক বলছেন, একটা সময় আমাকে লেখাপড়া ছাড়তে হয়েছিল। সে সময় বাবার আর্থিক অবস্থা একদমই ভাল ছিল না।

মিলিন্দের সেই পোস্টে উত্তর দিয়েছেন বিগ বি অমিতাভ বচ্চন স্বয়ং। ৯০ দশকের কথা। আর্থিক সমস্যার কারণে লেখাপড়া ছাড়তে হয়েছিল অভিষেক বচ্চনকে। সে সময় অর্থনৈতিক বিষয় নিয়ে অনেক সমস্যায় ছিলেন অমিতাভ। ভিডিওটি শেয়ার করে মিলিন্দ তার পোস্টে লিখেছিলেন, আমার কাছের বন্ধু জুনিয়র বচ্চনের কথা বলছি। বলিউডের সবচেয়ে আন্ডাররেটেড অভিনেতা। সেরাটা আসতে চলেছে।

Advertisements

মিলিন্দের টুইট শেয়ার করে পালটা টুইট করেছেন অমিতাভও। তার বক্তব্যের সঙ্গে একমত হয়ে লিখেছেন, “হ্যাঁ…আমরা এভাবেই করি!” এক ভক্ত অমিতাভকে টুইটে বলেছেন, “অনেক ভাল সন্তান আছে, ভাল স্বামী আছে, ভাল বাবা আছে, কিন্তু অভিষেক বিরল, যার মধ্যে এ সবই আছে। তিনি খুব ভাল স্টার কিড।” অপর একজন লিখেছেন, “গর্বিত বাবা। আমি নিশ্চিত তিনিই গর্বিত সন্তান।”

একটি সাক্ষাৎকারে অভিষেক বলেছিলেন, আমি বোস্টন বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া ছেড়ে দিয়েছিলাম। লিবারাল আর্টসে মেজর করছিলাম সেই সময়। পারফর্মিং আর্টসে মেজর করেছিলাম। পড়াশোনা ছেড়েছিলাম। কারণ বাবার আর্থিক সমস্যা চলছিল। এবিসিএল বলে একটি ব্যবসা শুরু করেছিলেন তিনি।।

Advertisements

অভিষেক আরও বলেছেন, বলিউডে প্রোডাকশন বয় হিসেবে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। একদিন অমিতাভই তাকে বলেন ব্যবসা ভাল চলছে না। সেদিনই তিনি ঠিক করেন অভিনয় করবেন।

সেই সময় অমিতাভ বচ্চনও যশ চোপড়ার বাড়ি গিয়েছিলেন। তাকে বলেছিলেন, দেখুন, আমার কাজ নেই। আমাকে কেউ আর কাজ দিচ্ছেন না। আমার ছবিগুলো চলছে না। আমি আপনার কাছে কাজ চাইতে এসেছি।

এরপরই অমিতাভকে আমরা ‘মোহব্বতে’ ছবিতে দেখতে পাই। রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ তে সঞ্চালনা করতে দেখা যায় তাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন