English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

‘ক্রিমিনাল’ তিন অভিনেত্রী

- Advertisements -

বিশ্ব নারী দিবস আগামী ৮ মার্চ । এই নারী দিবসে তিনজন নারীর গল্প নিয়ে নির্মিত হয়েছে ওয়েব ফিল্ম ‘ক্রিমিনালস’। গল্পে এমএলএম প্রতারণার শিকার হন ওই তিন নারী। তাঁদের জীবনে ঘটে যাওয়া গল্পকে নিয়ে ফরহাদ আহমেদ নির্মাণ করেছেন এই ক্রাইম থ্রিলার।

তিনটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তানজিকা আমিন, চমক, নীল হুরের জাহান। এ ছাড়াও আছেন আবু হুরায়রা তানভীর, ইরফান সাজ্জাদ, শাহরিয়ার রানা।

গল্পে দেখা যায়, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চুমকি আক্তার, সাধারণ গৃহিণী নীলা বোস আর কর্মজীবী মা বীথি রহমান শহরের তিন প্রান্তের তিন বয়সী নারী একত্র হয়েছে একটি অভিন্ন লক্ষ্য অর্জন করতে। যে লক্ষ্য অর্জন করতে তাদের ভাঙতে হবে আইন, হতে হবে ক্রিমিনাল। চুমকি, নীলা আর বীথির পথ সহজ নয়।

ব্যক্তিজীবনের সমস্যা একদিকে যেমন আঁকড়ে ধরেছে তাদের বর্তমান পদক্ষেপ; তেমনই লক্ষ্য অর্জিত না হলে তাদের ভবিষ্যৎও হয়ে পড়বে অনিশ্চিত।

দারুণ দোলাচলের ভেতর তারা হয়ে ওঠে একটা টিম। ধ্বংস করতে নামে এমন একটা বড় শক্তিকে; যে এত দিন নিজেকে রেখেছে সবার ধরাছোঁয়ার বাইরে। একদিকে জীবনের টানাপড়েন, অন্যদিকে অসম্ভব বাধা, দুটোকে অতিক্রম করে চুমকি, নীলা আর বীথি কি সত্যি তাদের লক্ষ্য অর্জন করতে পারবে? নাকি কেবলই অপরাধী হয়ে, ক্রিমিনাল পরিচয়েই তারা থেকে যাবে আজীবন?

গল্প প্রসঙ্গে পরিচালক ফরহাদ আহমেদ বলেন, “আমাদের দেশে কয়েক দিন পরপরই বড় বড় জালিয়াতচক্র সাধারণ মানুষদের বোকা বানিয়ে তাদের কষ্টের টাকা লুটপাট করে চলে যায়।

যেহেতু কয়েক দিন পরপরই এ রকম ঘটনা আমরা দেখি সুতরাং বলা যায় মানুষজনের মাঝে সচেতনতার অভাব আছে। এ রকম একটি প্রতারণার ঘটনা থেকেই ‘ক্রিমিনালস’-এর গল্প তৈরি হয়েছে।

আগামী ৮ মার্চ থেকে ওটিটি প্ল্যাটফরম দীপ্ত প্লেতে দেখা যাবে  ‘ক্রিমিনালস’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন