English

29 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

‘ক্রিয়েটিভ আর্টস এমিস ২০২২’ বিজয়ীদের নাম ঘোষণা

- Advertisements -

‘ক্রিয়েটিভ আর্টস এমিস ২০২২’ বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। বিজয়ীদের তালিকা দেখে বোঝা যাচ্ছে এটি ছিল সঙ্গীত শিল্পীদের জন্য একটি বড় রাত। অ্যাডেল, লিজো, দ্য বিটলস এই সন্ধ্যার সবচেয়ে বড় বিজয়ী নামের মধ্যে অন্যতম। অসামান্য ডকুমেন্টারি বা ননফিকশন সিরিজের মতো প্রধান সম্মান জিতেছে ‘দ্য বিটলস:গেট ব্যাক’।

Advertisements

পাশাপাশি অ্যাডেলের ‘ওয়ান নাইট অনলি’ জিতেছে ৫টি এমি স্পেশাল।

গায়িকা অ্যাডেল অসামান্য বৈচিত্র্যের বিশেষ পুরস্কার জিতেছেন। সেই সঙ্গে বিভিন্ন ধরণের বিশেষ নির্দেশনা, বিশেষ আলোর নকশা/আলোর দিকনির্দেশনা, বিভিন্ন ধরণের সাউন্ড মিক্সিং বিশেষ পুরস্কার, বিশেষ ও প্রযুক্তিগত দিকনির্দেশনা, ক্যামেরাওয়ার্ক এবং ভিডিও নিয়ন্ত্রণের জন্যও বিশেষ পুরস্কার জিতেছেন।

মার্ভেলের সিরিজের জন্য একটি আবেগপূর্ণ জয়ও ছিল, যা জিতেছে সিরিজ ‘হুয়াট ইফ’। প্রয়াত অভিনেতা চ্যাডউইক বোসম্যান অ্যানিমেটেড সিরিজে স্টার-লর্ড টি’চাল্লা চরিত্রে অসাধারন অভিনয়ের জন্য ‘অসাধারণ কণ্ঠ চরিত্র’ এর পুরস্কৃত পান।

Advertisements

‘ক্রিয়েটিভ আর্টস এমিস ২০২২’ এর প্রথম দিনটিতে স্বতন্ত্র তারকা এবং নির্মাতারা উপস্থিত ছিল যারা টেলিভিশনের জন্য সেরা কিছু তৈরি করে।  ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারির ম্যাগনোলিয়া নেটওয়ার্কের প্রতিষ্ঠাতা চিপ এবং জোয়ানা গেইনসও ক্রিয়েটিভ আর্টস এমি অ্যাওয়ার্ডে উপস্থিত ছিলেন।

‘ক্রিয়েটিভ এমিস ২০২২’ এর সন্ধ্যায় উপস্থাপকদের মধ্যে ছিলেন নিকোল বাইয়ার, জুড আপাটো, মনিকা আলডামা এবং মরগান সিমিয়ানার এবং আরও অনেকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন