English

24 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

ক্ষমা চাইলেন রাভিনা ট্যান্ডন

- Advertisements -
একটি বিতর্কিত মন্তব্যে নিজের সমর্থন জানিয়ে বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। আর তাই ক্ষমা চেয়ে বিষয়টি স্পষ্ট করলেন এই অভিনেত্রী। জানালেন, বিষয়টি অনিচ্ছাকৃতভাবে ঘটেছে।

সদ্যই মুক্তি পেয়েছে জোয়া আখতারের নির্মাণে চলচ্চিত্র ‘দ্য আর্চিস।

’ সিনেমাটি মুক্তির আগে থেকেই ছিল তুমুল আলোচনায়। কারণ ‘দ্য আর্চিস’ দিয়ে বলিউডে অভিষেক হয়েছে অমিতাভ বচ্চনের নাতি অগ্যস্ত নন্দার, গৌরি খান ও শাহরুখ খানের মেয়ে সুহানার, প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী ও বলিউডের বিখ্যাত প্রযোজক বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুরের এবং প্রয়াত সংগীতশিল্পী অমিত সায়গলের কন্যা অদিতির। তাই সিনেমাটি ঘিরে দর্শক আগ্রহ ছিল তুঙ্গে। তবে মুক্তির পর সেভাবে দর্শক হৃদয় জয় করতে পারেনি ‘দ্য আর্চিস।’ পড়তে হচ্ছে সমালোচনায়। নেপোটিজম বিতর্কে বেশ কোনঠাসা ‘দ্য আর্চিস।’ 

সিনেমাটি মুক্তির পর সামাজিক মাধ্যমে বেশ সমালোচনা হচ্ছে। তারকা সন্তানদের অভিনয় নিয়েই প্রশ্ন তুলছেন বেশিরভাগ অনুরাগী।

করছেন সমালোচনা। তেমনই এক সমালোচনাকারী রেডিটে সিনেমার একটি দৃশ্য শেয়ার করে মন্তব্য করেন, ‘অভিনয় এখানেই মারা গেছে।’ সেই দৃশ্যে অভিনয় করেছেন অগস্ত্য নন্দা ও খুশি কাপুর। আর সেই মন্তব্যে লাইক চেপে নিজের সমর্থন জানান রাভিনা ট্যান্ডন। অর্থাৎ তাদের অভিনয় নিয়ে সেই মন্তব্যকারীর মন্তব্য সমর্থন করছেন রাভিনা।
 

তবে রাভিনার এমন আচরণে অবাক হয়েছেন অনেক অনুরাগী। কেউ কেউ অভিনেত্রীকে সমর্থনও করেছেন। তবে সেই সমর্থন বার্তা বেশিক্ষণ স্থায়ী হলো না। নিজের ভুলের জন্য ক্ষমা চাইলেন রাভিনা। রাভিনার দেওয়া সেই লাইকটি ইচ্ছাকৃত নয়, এমনটাই জানালেন অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যমের একাধিক প্রতিবেদনে উঠে এসেছে রাভিনার ক্ষমা চাওয়ার বিষয়টি।

সামাজিক মাধ্যমে নতুন একটি পোস্টে রাভিনা জানান, জেনে বুঝে ওই পোস্টে ‘লাইক’ দেননি তিনি। বিষয়টা ঘটেছে একদম অজ্ঞাতভাবে। তবে তা সত্ত্বেও কারো খারাপ লেগে থাকলে তিনি ক্ষমাপ্রার্থী। অভিনেত্রী লিখেছেন, ‘টাচ বাটন আর সোশ্যাল মিডিয়া, একটা ছোট্ট ভুলকে ফুলিয়ে ফাঁপিয়ে দেখানো হচ্ছে। ভুলবশত ওই পোস্টে লাইক পড়ে গেছে। আমি তো এই ব্যাপারটা খেয়ালও করিনি যে (ইনস্টাগ্রাম ফিড) স্ক্রল করার সময় ওটায় লাইক পড়েছে। আমি আন্তরিকভাবে ক্ষমা চাইছি কোনোপ্রকার অসুবিধার জন্য, অথবা কেউ এই কারণে কষ্ট পেয়ে থাকলে।’

দীর্ঘ সময় অভিনয় থেকে দুরেই ছিলেন রাভিনা। তবে গত বছর দক্ষিণী চলচ্চিত্র ‘কেজিএফ ২’ দিয়ে ফের পর্দায় ফিরেছেন অভিনেত্রী। এর আগে নেটফ্লিক্সের সিরিজ ‘আরণ্যক’ দিয়ে দর্শকদের মাঝে সাড়া ফেলেছেন রাভিনা। সামনে অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম ৩’ সিনেমায় দেখা যাবে রাভিনাকে। এছাড়া দক্ষিণের কিছু প্রজেক্টও হাতে রয়েছে অভিনেত্রীর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন