English

20 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

খলনায়ক হয়ে আসছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত

- Advertisements -

নাসিম রুমি: চলতি বছরের প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার প্রধান খলনায়ক আধীরা চরিত্রে দেখা গেছে সঞ্জয় দত্তকে। সিনেমাটিতে যশ এবং সঞ্জয়ের পর্দা লড়াই ব্যাপকভাবে প্রশংসিত হয়েছিলো। এছাড়া যশরাজ ফিল্মস প্রযোজিত করন মালহোত্রা পরিচালিত ‘শমসেরা’ সিনেমায়ও খলচরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পরলেও খলনায়ক হিসেবে প্রশংসা কুড়িয়েছিলেন এই তারকা। জানা গেছে এবার ধানুশের সিনেমায় খলনায়ক হয়ে আসছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত।

Advertisements

‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার ঐতিহাসিক সাফল্যের পর দক্ষিণের নির্মাতাদের কাছে খলনায়ক চরিত্রে সঞ্জয় দত্তের গ্রহণযোগ্যতা আকাশচুম্বী। ইতিমধ্যে দক্ষিণের বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব পেয়েছেন বলিউড সুপারস্টার সঞ্জয় দত্ত। বিশেষ করে প্যান ইন্ডিয়া দর্শকদের কথা মাথায় রেখে নির্মিতব্য সিনেমাগুলোতে নেতিবাচক চরিত্রে তার চাহিদা সবচেয়ে বেশী। ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এবার ধানুশের সিনেমায় খলনায়ক হয়ে আসছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত।

Advertisements

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা গেছে, ধানুশের পরবর্তি সিনেমায় নেতিবাচক চরিত্রের জন্য সঞ্জয় দত্তের সাথে আলোচনা করছেন এর নির্মাতারা। কিছুদিন আগে ধানুশ জাতীয় পুরষ্কার বিজয়ী নির্মাতা শেখর কাম্মুলার সাথে তার নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা অনেক আগেই দিয়েছিলেন এর নির্মাতারা। সিনেমাটির কাজ আগামী বছরের প্রথমভাগে শুরু হবে বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমটি।

জানা গেছে ধানুশের সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যে এই তারকাকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা। সিনেমাটিতে নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্য বলিউড তারকাকে সঞ্জয় দত্তকে ১০ কোটি রুপির প্রস্তাব দেয়া হয়েছে বলেও জানিয়েছে সিনেমাটির সাথে একটি সূত্র। এছাড়া সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে নিজের সম্মতিও দিয়েছেন সঞ্জয় দত্ত।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন