English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

গল্প এবং আমাকে ভালোবেসে দর্শক ‘হুব্বা’ দেখবে: মোশাররফ করিম

- Advertisements -

নাসিম রুমি: বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে নন্দিত হয়েছেন মোশাররফ করিম। দেশের গণ্ডি পেরিয়ে অনেক আগেই বিচরণ করেছেন ওপার বাংলার ওটিটি-সিনেমায়।

কুড়িয়েছেন প্রশংসা। আগামী ১৯ জানুয়ারি পশ্চিমবঙ্গে মুক্তি পাচ্ছে ব্রাত্য বসু পরিচালিত এ অভিনেতার নতুন সিনেমা ‘হুব্বা’।

সিনেমাটি একই দিনে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে।

‘হুব্বা’ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন মোশাররফ করিম।

সিনেমাটি দেশের মানুষ কেন দেখবে? প্রশ্নের উত্তরে এই অভিনেতা বলেন, বাংলাদেশের দর্শক একটি হিন্দি, ইংলিশ এবং ওপেন প্ল্যাটফর্মের বিচিত্র ভাষার কাজগুলো কেন দেখে? যে গল্পের সঙ্গে তার নারীর যোগাযোগই নেই। কিন্তু সে গল্পের জন্যই দেখে।

‘হুব্বা’ গল্পের জন্যই দেখবে। আর আমি বিশ্বাস করি দর্শক আমাকে ভালোবাসে। এই দুই কারণেই তারা ‘হুব্বা’ দেখবেন।

‘হুব্বা’ সিনেমার ট্রেলার প্রকাশের পর সামাজিকমাধ্যমে রীতিমতো মোশাররফ-বন্দনা চলছে। দর্শকের মাঝে সিনেমাটি নিয়ে যে প্রত্যাশা তৈরি হয়েছে, মুক্তির পর সেটা কি পূর্ণতা পাবে? এ বিষয়ে মোশাররফ করিম বলেন, অবশ্যই প্রত্যাশা বাড়বে। পূর্ণতা না পাওয়ার কারণই নেই। কারণ চরিত্রটিই অসাধারণ। এই চরিত্রের অনেক স্তর, তারপর মানসিক দিকগুলোতে অভিনয়, পরিশেষে সেই চরিত্রটি হয়ে ওঠা এবং গল্পটি যেভাবে বলা হয়েছে এসব কারণেই মনে হচ্ছে দর্শক নিরাশ হবেন না। গল্পটা যেভাবে বলা হয়েছে সেটা পূর্ণতা পাবেই।

সিনেমাটি নিয়ে বেশ আত্মবিশ্বাসী মোশাররফ করিম। তার ভাষ্য মতে, বেশ নয়, প্রচুর। তিনি বলেন, এই সিনেমাটি দুই বাংলার দর্শককে আকর্ষিত করবে। তারা সিনেমাটি দেখে মজা পাবেন। আর নিজের কাজ নিয়ে আমি সব সময়ই আত্মবিশ্বাসী। কারণ ওই কাজটির সঙ্গে আমার সততা, শ্রম ও প্রত্যাশা মিশে থাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

৭ দিন স্কুল বন্ধের দাবি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন