English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

গাঙ্গুবাই ও রকস্টারের সঙ্গে এক ফ্রেমে ‘রইস’

- Advertisements -
তিন তারকার তিন জনপ্রিয় সিনেমার চরিত্র আনা হলো এক ফ্রেমে। গাঙ্গুবাই আলিয়া ও রকস্টার রণবীরের পার্টিতে ঘরের ছাদ ভেঙে ঢুকে পড়লেন রইস শাহরুখ খান! এমনই এক বিজ্ঞাপন বেশ সাড়া ফেলেছে। তিন তারকার তিনটি জনপ্রিয় চরিত্র পুনরায় একসঙ্গে পর্দায় দেখে উচ্ছ্বসিত দর্শকরা।একটি স্টিল কম্পানির প্রচারণার জন্য তিন তারকা একসঙ্গে হয়েছেন।
বুধবার বিজ্ঞাপনটি প্রকাশ পাওয়ার পর সামাজিক মাধ্যমে সাড়া ফেলে দেয়। রাংতা স্টিলের পক্ষ থেকে সামাজিক মাধ্যমে বিজ্ঞাপনটি শেয়ার করা হয়। যেখানে দেখা গেছে, গাঙ্গুবাই ও রকস্টারের বাড়িতে জমজমাট হাউস ওয়ার্মিং পার্টি চলছে। সেই পার্টিতে বাড়ির ছাদ ভেঙে হাজির হন ‘রইস’ শাহরুখ।
এরপর অভিনেতাকে বলতে শোনা যায়, ‘মা বলতেন, কোনো পার্টিই ছোট নয়। বড় হোক বা ছোট, তোমার যাওয়া উচিত।’ রইসের এমন প্রবেশে রকস্টার রইসকে বলেন, ‘তাহলে দরজা দিয়ে আসতেন।’ জবাবে রইস বলেন, ‘যদি রাংতা স্টিল ব্যবহার করতে, তাহলে আমি ছাদ ভাঙতে পারতাম না।

’ এভাবেই রাংতা স্টিলের প্রচারে বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে, যা বেশ পছন্দ করছেন দর্শক-অনুরাগীরা।সময়ের অন্যতম জনপ্রিয় তিন তারকাকে এক ফ্রেমে দেখে ভক্তরা নতুন নতুন আবদার রাখছেন। অনুরাগীদের মন্তব্য, ‘এই তিনজনকে এবার একসঙ্গে এক সিনেমায় দেখতে চাই।’

গত বছরের শেষভাগে রাংতা স্টিলের বিজ্ঞাপনে একসঙ্গে এক ফ্রেমে হাজির হন শাহরুখ, আলিয়া ও রণবীর। সেটিতে দেখা যায়, ‘জওয়ান’ শাহরুখের কাছে বন্দি ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার শানায়া চরিত্রে আলিয়া এবং ‘বরফি’র  রণবীর কাপুর।

সেই বিজ্ঞাপনটিও ব্যাপক সাড়া ফেলে। এবার নতুন বিজ্ঞাপনে হাজির হলেন এই ত্রয়ী।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন