English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

গাজী টিভিতে বিশেষ নাটক মেনু কার্ড

- Advertisements -
Advertisements

গাজী টিভির ঈদের বিশেষ নাটক “মেনু কার্ড” প্রচারিত হবে (ঈদের ৪র্থ দিন) রাত ৯টায়। নাটকটি রচনা করেছেন গোলাম সারোয়ার অনিক. পরিচালনা দীপু হাজরা। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইলোরা গহর, সালহা খানম, নাদিয়া, খায়রুল বাশার, পারভেজ আক্তার, সুজিত বিশ্বাস, মান্নাত সৃষ্টি, তানসেন আলম দ্বীপ, আল্পনা ফারিয়া, কেয়া মনি, সুমাইয়া সিনহা, শশি আফরোজ, তাবাস্সুম কবির এশা প্রমুখ।

গল্পে দেখা যায় সাব্বিরে মা কোন কিছু নির্বাচনের ব্যাপারে ভীষন খুতঁখুঁতে। যার ব্যতিক্রম হয়নি তার পুত্র সাব্বির এর জন্য কন্যা নির্বাচনের ক্ষেত্রে। এ পর্যন্ত প্রায় ২ ডজন মেয়ে দেখে ফেলেছেন। কাউকেই তার পছন্দ হয়নি। কারণ হিসেবে তিনি কারো ক্ষেত্রে দাত আঁকা বাঁকা, কারো আবার চুল ছোট, কারো ক্ষেত্রে চোখ ভালো নয়, কোন পাত্রীর হাটা ভালো নয়, এমন হাজারো সমস্যা, এমন চলতে চলতে এবার তিনি তার পছন্দ মত একজন পাত্রী পেয়ে জান। যার নাম অহনা।

Advertisements

অহনা সবদিকে পারফেক্ট হলেও বাধা সাধেন দেন-মোহরের টাকা নিয়ে। সাব্বিরের মা দেন-মোহরের জন্য ৫ লক্ষ টাকা নির্ধারণ করলেও অহনা তা মানতে একদমই রাজি নয়। তিনি তার দেনমোহর নিজেই নির্ধারণ করেন ৩০ লক্ষ। বিপত্তীতে পড়েন সাব্বিরের মা। কি করবেন ভেবে উঠতে পারেন না। এমন গল্প নিয়েই এগিয়ে চলে ঈদের বিশেষ নাটক “মেনু কার্ড” নাটকের গল্প।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন