English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

গায়ক অক্ষয়ের অভিষেক

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের ‘খিলাড়ি’খ্যাত অভিনেতা অক্ষয় কুমার। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এবার গায়ক হিসেবে আত্মপ্রকাশ করলেন তিনি। তার গাওয়া ভক্তিমূলক ‘শম্ভু’ শিরোনামের গানটি গতকাল ইউটিউবে মুক্তি পেয়েছে।

‘শম্ভু’ গানের কথা লিখেছেন অভিনব শেখর। অক্ষয় ছাড়াও এ গানে কণ্ঠ দিয়েছেন সুধীর, বিক্রম। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এ গানে মডেল হয়েছেন অক্ষয়। গানের ভিডিওতে শিবের ভক্ত রূপে তাকে নাচতে দেখা যায়। এটি পরিচালনা করেছেন গণেশ আচার্য।

এক বিবৃতিতে অক্ষয় কুমার বলেন, ‘‘আমার হৃদয়ের গভীর থেকে এসেছে ‘শম্ভু’ গানটি, যা কেবল জয় শ্রী মহাকাল নামে স্পন্দিত হয়েছে। দীর্ঘদিন ধরে আমি শিব ভক্ত। কিন্তু ইদানীং তার সঙ্গে সংযোগ এবং ভক্তি আরো গভীর হয়েছে।

বিগত বছরগুলোতে অক্ষয় কুমারের সিনেমা বক্স অফিস বাজিমাত করলেও ২০২২ সালে তার চিত্র ছিল সম্পূর্ণ বিপরীত। তার অভিনীত ‘বচ্চন পাণ্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’, ‘রক্ষা বন্ধন’ ও ‘রাম সেতু’ সিনেমা বক্স অফিসে একদমই সাড়া ফেলতে পারেনি।

২০২৩ সালের শুরুতে মুক্তি পায় অক্ষয় কুমার অভিনীত ‘সেলফি’ সিনেমা। কিন্তু এ সিনেমাও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। ৮০ কোটি রুপি বাজেটের সিনেমা খরচের চার ভাগের এক ভাগ ঘরে তুলতে সক্ষম হয়। অক্ষয় অভিনীত ‘মিশন রানিগঞ্জ’ সিনেমাও মুখ থুবড়ে পড়ে। তবে ‘ওএমজি টু’ সিনেমার মাধ্যমে বক্স অফিসে দীর্ঘদিনের খরা কাটান এই অভিনেতা। ৫০ কোটি রুপি বাজেটের এ সিনেমা আয় করে ২২১ কোটি রুপির বেশি। বর্তমানে তার হাতে ৯টি সিনেমার কাজ রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন