English

27 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

গাড়ি দুর্ঘটনায় ঝলসে গেছেন হলিউড অভিনেত্রী অ্যান হেচে

- Advertisements -

হলিউড অভিনেত্রী অ্যান হেচে একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন। তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। দুর্ঘটনায় তাঁর শরীরের বেশির ভাগ অংশই পুড়ে গেছে।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার সহ-অভিনেত্রী তিনি। ৫৩ বছর বয়সী এই অভিনেত্রী মার্কিন টক শো হোস্ট এলেন ডিজেনারেসের সঙ্গে যুক্ত ছিলেন।

Advertisements

শুক্রবার (৫ আগস্ট) সকালে লস অ্যাঞ্জেলেসের মার ভিস্তা এলাকায় মিসেস হেচের বাড়ির কাছে এ ঘটনা ঘটে। আন্তর্জাতিক সংবাদ সংস্থা নিউজ নাউ-এর এক প্রতিবেদন থেকে জানা যায়, তার গাড়ি একটি বাড়িতে বিধ্বস্ত হয়ে আগুনে পুড়ে যায়।

মার্কিন মিডিয়া সংস্থা টিএমজেড থেকে প্রাপ্ত ছবি এবং ভিডিও ফুটেজে দেখা গেছে, মিসেস হেচে একটি নীল মিনি কুপার চালাচ্ছেন, যেটি পরে গুরুতর ক্ষতিগ্রস্ত হয়।

Advertisements

লস অ্যাঞ্জেলেস ফায়ার ডিপার্টমেন্টের (এলএএফডি) তথ্য মতে, গাড়িটি একটি দোতলা বাড়িতে আঘাত করায় আগুন ধরে যায়। এলএএফডির এক প্রতিবেদনে জানানো হয়, আগুন সম্পূর্ণ নেভাতে ৫৯ জন দমকলকর্মীর প্রায় ৬৫ মিনিট সময় লাগে। পরে এলএএফডি প্যারামেডিকরা তাকে গাড়ি থেকে উদ্ধার করে গুরুতর অবস্থায় নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যান।

অ্যান হেচে ‘সিক্স ডেজ সেভেন নাইটস’, ‘ডনি ব্রাস্কো’, ‘ওয়াগ দ্য ডগ’, ‘আই নো ওয়াট ইউ ডিড লাস্ট সামার’-এর মতো হলিউডের ছবিতে নজর কেড়েছেন। ‘কোয়ান্টিকো’ সিরিজে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে অভিনয় করেছেন।

হেচে ডনি ব্রাস্কো, সিডার র‍্যাপিডস এবং সাইকো চলচ্চিত্রের জন্য পরিচিত। এ ছাড়া তিনি ১৯৯৭ সালে ডিজেনারেসের সঙ্গে ডেটিং শুরু করেন। কিন্তু ২০০০ সালে তারা আবার আলাদা হয়ে যান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন