English

32 C
Dhaka
রবিবার, মে ২২, ২০২২
- Advertisement -

গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করলেন নায়িকা মুনমুন

- Advertisements -
Advertisements

চিত্রনায়িকা মুনমুন এবার গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। তিনি বাউলা মাইয়া নামের একটি গানে কণ্ঠ দিয়েছেন। গানটি আজ বুধবার একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।  গানের কথা লিখেছেন ওমর ফারুক ফারহান। সুর করেছেন জীবন ওয়াসিফ। সঙ্গীত পরিচালনা করেছেন রোহান রাজ। ভিডিও চিত্র পরিচালানায় ইয়ামিন ইলান।

গত ২৫ বছর ধরে চলচ্চিত্রের সঙ্গে যুক্ত আছেন মুনমুন। তার অভিনীত শতাধিক ছবি মুক্তি পেয়েছে। অ্যাকশন ধারার ছবিতে অভিনয় করে অল্পদিনেই দশকদের নজরে পড়েন তিনি। ১৯৯৬ সালে ‘মৌমাছি’ ছবির মাধ্যমে যুক্ত হয়েছিলেন চলচ্চিত্রে। এরপর এক এক করে ছবিতে কাজ করে গেছেন। ছোট বেলায় মুনমুন গায়িকা হওয়ার স্বপ্ন দেখতেন। কিন্তু তার সেই সুযোগ হয়ে উঠছিল না। অবশেষে ‘বাউলা মাইয়া’ গানের মাধ্যমে তার সেই স্বপ্নপূরণ হলো। মুনমুন গানটি গাওয়ার পর প্রথমবারের মতো নিজের গানে নিজে ঠোঁট মিলিয়ে ভিডিও দৃশ্য অভিনয় করেন।

Advertisements

মুনমুন বলেন, ‘এতোদিন অন্য শিল্পীর গাওয়া গানে আমি ঠোঁট মিলিয়ে অভিনয় করেছি। এবার নিজের গাওয়া গানে নিজেই ঠোঁট মেলানোতে অন্যরকম অনুভূতি হয়েছে।’ তিনি আরও বলেন, ‘প্রথমবারের মতো গান গেয়েছি। শ্রোতা দর্শকদের যদি ভাল লাগে আরও গাওয়ার আশা রাখছি।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন