English

27 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

গুরুতর অসুস্থ অভিনেতা রুমি

- Advertisements -

গুরুতর অসুস্থ মঞ্চ ও টেলিভিশন অভিনেতা অলিউল হক রুমি। দীর্ঘদিন ধরে কোলন ক্যানসারে ভুগছেন তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রথমে অভিনেতাকে ভারতের চেন্নাই নেওয়া হয়েছিল। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে দেশে আনা হয়।

এখন স্কয়ার হাসপাতালের সিসিইউতে আছেন এই অভিনেতা। টেলিভিশন নাট্য সংগঠন অভিনয় শিল্পী সংঘ এ শিল্পীর পাশে দাঁড়ানোর ঘোষণা দিয়েছে।

১৯৮৮ সালে ‘এখন ক্রীতদাস’ নাটকের মাধ্যমে অভিনয় জগতে যাত্রা শুরু হয় রুমির। নাটকে জনপ্রিয়তা পাওয়ার পর সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। ২০০৯ সালে  ‘দরিয়া পাড়ের দৌলতী’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে প্রথম বড় পর্দায় কাজ করেন।

গত কয়েক বছর এই অভিনেতা বরিশালের আঞ্চলিক ভাষাতে বেশি অভিনয় করে আসছিলেন। এ ভাষাতেই তিনি দর্শকদের হাসিয়েছেন। কখনও কখনও তাঁর সংলাপ শুনে কেঁদেছেন দর্শক।

তার অভিনীত উল্লেখযোগ্য নাটকগুলো হলো– ‘সাজেশন সেলিম’, ‘বোকাসোকা তিনজন’, ‘মেকাপ ম্যান’, ‘ঢাকা টু বরিশাল’, ‘ঢাকা মেট্রো লাভ’, ‘বাপ বেটা দৌড়ের উপর’, ‘আমেরিকান সাহেব’, ‘জার্নি বাই বাস’, ‘বাকির নাম ফাঁকি’, ‘জমজ-৫’, ‘জমজ-৬’, ‘জমজ-৭’, ‘জমজ-৮’, ‘জমজ-৯’, ‘জমজ-১০’, ‘রতনে রতন চিনে’, ‘২০০ কদবেলী ইত্যাদি’, ‘সোনার শিকল’, ‘কমেডি ৪২০’, ‘প্রেসিডেন্ট সিরাজউদ্দৌলা’, ‘আকাশ চুরি’, ‘চৈতা পাগল’, ‘জীবনের অলিগলি’, ‘মেঘে ঢাকা শহর’ ইত্যাদি। আসছে ঈদের জন্য নাটকেও অভিনয় করার কথা ছিল রুমির। শারীরিক অসুস্থতায় এখন হাসপাতালে সময় কাটছে এ অভিনেতার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন