English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

গুরুতর আহত অভিনেত্রী তাসনিয়া ফারিণ, হাসপাতালে ভর্তি

- Advertisements -

শপিংমলে কেনাকাটা করতে গিয়ে আহত হয়েছেন এ সময়ের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেত্রীকে।

Advertisements

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে রাজধানীর কুড়িল এলাকার একটি বিপণিবিতানের চলন্ত সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। জানা গেছে, বাবার সঙ্গে শপিং করছিলেন অভিনেত্রী।

জানা গেছে, বিপণিবিতানের নিচতলা থেকে দোতলায় উঠতে গিয়ে চলতি সিঁড়িতে দুর্ঘটনাটি ঘটে। চলন্ত অবস্থায় সিঁড়ির একটি রড বের হয়ে ফারিণের পায়ে আঘাত করে। এতে রডটি তার পায়ের মাংসে ঢুকে যায়। এতে প্রচুর রক্তক্ষরণ হয়েছে তাঁর। দুর্ঘটনার পর অভিনয়শিল্পীকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়।

Advertisements

এ দুর্ঘটনার পর খবর পেয়ে ছোট পর্দার কয়েকজন পরিচালক সেখানে হাজির হন। সেখানে পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজও ছিলেন।   তিনি বলেন, আমি এখন হাসপাতালে আছি। বেশ গুরুতর আহত হয়েছেন ফারিণ। দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে। তবে এখন ভালো আছেন তিনি।

আগামী ১৫ ডিসেম্বর মুক্তি পাবে ফারিণ অভিনীত আলোচিত ওয়েব সিরিজ ‘কারাগার’র দ্বিতীয় কিস্তি। চলতি মাসেই ‘আরও এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা রয়েছে অভিনেত্রীর। কিন্তু সিনেমাটির  মুক্তি পিছিয়ে গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন