English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
- Advertisement -

‘গ্যাং লিডার’ হয়ে বড় পর্দায় ফিরছেন অস্কার জয়ী মার্ফি

- Advertisements -

ব্রিটিশ দর্শকদের প্রিয় টেলিভিশন সিরিজ ‘পিকি ব্লাইন্ডার্স’ ছয়টি সিরিজ পাড়ি দিয়ে এবার আসছে বড় পর্দায়। আর এই ক্রাইম ড্রামার মুখ্য চরিত্র গ্যাং লিডার টমি শেলবির চরিত্রে ফের অভিনয় করবেন অস্কার জয়ী অভিনেতা কিলিয়ান মার্ফি। মার্ফির নতুন কাজের খবর দিয়ে ডেইলি সান লিখেছে, নির্মাতা স্টিভেন নাইট মার্ফিকে নিয়ে চলতি বছরে সেপ্টেম্বরে ক্যামেরার সামানে দাঁড়াবেন।

‘পিকি ব্লাইন্ডার্স’ এর প্রথম সিজন আসে ২০১৩ সালে। প্রথম সিজন যাত্রা শুরু করেছিল মার্ফির হাত ধরে। সোশাল মিডিয়ায় ‘পিকি ব্লাইন্ডার্স’ নির্মাণ নিয়ে আলোচনা ঘুরছে গত বছর থেকে। মার্ফিকে নিয়ে সিনেমা বানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন বার্মিংহাম। এরপর মুক্তি পায় পারমাণবিক বোমার জনক জে রবার্ট ওপেনহাইমারকে নিয়ে নির্মিতি সিনেমা ‘ওপেনহাইমার’। ওই সিনেমার দুর্দান্ত সাফল্যের পর মার্ফি গ্যাংস্টার টমি শেলবি হতে রাজি হবেন কী না সেটি নিয়ে অনেকে প্রশ্ন তুলেছিলেন।

নির্মাতা বলেছেন, মার্ফির শর্ত ছিল গল্পের মান যদি তাকে সন্তুষ্ট করে তবে তিনি আগ্রহী হবেন। কারণ সর্বশেষ সিরিজটি দেখে মার্ফির মনে হয়েছিল, ‘পিকি ব্লাইন্ডার্স’ আরও কিছু বলতে চায়।

এই সিরিজের গল্পের প্রেক্ষাপট ১৯২০ সাল। সে সময় প্রথম বিশ্বযুদ্ধ থেকে বাড়ি ফিরেছেন ব্রিটেনের বারমিংহাম শহরের যোদ্ধারা। ফিরে আসাদের তালিকায় ছিলেন ‘দ্য শেলবি ব্রাদার্স’।

শেলবি পরিবারের বড় ভাই আর্থার, মেজ টমি, এবং ছোট ভাই জনি। জুয়া, খুনজখম থেকে শুরু করে হেন অপরাধ নেই যে হাসতে হাসতে করেনি তিন ভাই। পুলিশ ছিল তাদের হাতের মুঠোয়। প্রতিপক্ষের চোখ তুলে অন্ধ করে তাদের শাস্তি দিতে পছন্দ করত এই শেলবি পরিবার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন