English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

চমক নিয়ে আসছেন লগ্না

- Advertisements -

গানের ভুবনে এক যুগের পথচলায় বেশ কয়েকটি একক গান প্রকাশ করেছেন সংগীতশিল্পী রাহিদা লগ্না। আসছে ঈদে নতুন একটি গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন তিনি।

Advertisements

‘জল’ শিরোনামের গানটি লিখেছেন ও সুর করেছেন তাপস চৌধুরী। সংগীতায়োজন করেছেন এম এইচ রাহেল। ইতোমধ্যে গানটির একটি দৃষ্টিনন্দন ভিডিও নির্মিত হয়েছে। এটি নির্দেশনা দিয়েছেন ইকবাল হোসাইন। কোরবানি ঈদে জি সিরিজের ব্যানারে প্রকাশ্যে আসবে ‘জল’।

লগ্না বলেন, ‘আমি সব ধরনের গান গাইতে পারি। তবে ফোক গানেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করি। নিজের গান বলে বলছি না, এ সময়ের শ্রোতাদের চাহিদা ও নিজের পছন্দ দুটোর সমন্বয়েই নতুন গানটি তৈরি করেছি। আমার বিশ্বাস, গানটি শ্রোতাহৃদয়ে জায়গা করে নেবে।’

Advertisements

প্রসঙ্গত, ছোটবেলা থেকেই গান শিখছেন লগ্না। শ্রী স্বপন কুমার সাহার কাছে তার সংগীতের হাতেখড়ি। এরপর দীর্ঘদিন চাচা প্রয়াত রাশেদুল ইসলাম খোকনের কাছে গানের তালিম নিয়েছেন। পরবর্তীতে জামালপুর শিল্পকলা একাডেমি ও লোকজ থেকে গান শিখেছেন। এছাড়াও রাজধানীর নজরুল ইনস্টিটিউট থেকেও চর্চা করেছেন।

‘সরল’ নামে একটি ব্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন লগ্না। দলটির ব্যানারে প্রকাশিত তার কণ্ঠে ‘দেহতরী’ শিরোনামের গানটি শ্রোতাপ্রিয়তা পেয়েছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন