English

33 C
Dhaka
শুক্রবার, মে ২৭, ২০২২
- Advertisement -

চলচ্চিত্রে আসছেন অভিনেত্রী নোভা

- Advertisements -

দেশের জনপ্রিয় অভিনেত্রীদের একজন তিনি। আগের মতো কাজে নিয়মিত নন। তবে দর্শকের কাছে ফুরিয়ে যায়নি তার আবেদন। হঠাৎ হঠাৎ যখন হাজির হন পর্দায়, সেটা টের পান নোভা। ক্যারিয়ারটা শুরু করেছিলেন মডেলিং দিয়ে। এরপর তিনি দীর্ঘদিন নিয়মিতই কাজ করেছেন টিভিসি ও নাটক-টেলিছবিতে।

Advertisements

বিভিন্ন টিভি অনুষ্ঠান উপস্থাপনাও করেছেন। একটি বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতাও আছে তার। তবে নতুন এক অভিজ্ঞতার অপেক্ষায় রয়েছেন এই অভিনেত্রী। প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন চলচ্চিত্রে। নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। ছবিটি পরিচালনা করছেন রনি ভৌমিক।

বিষয়টি নিশ্চিত করে নোভা বলেন, ‘যখন নিয়মিত কাজ করতাম তখনোর বেশ প্রস্তাব আসত চলচ্চিত্রে অভিনয়ের। ব্যাটে বলে মেলেনি বলে করা হয়নি। অবশেষে চমৎকার গল্পের একটি চ্যালেঞ্জিং চরিত্র পেয়ে রাজি হলাম। আশা করছি খুব ভালো অভিজ্ঞতা হবে।’

Advertisements

নির্মাতা রনি ভৌমিক তার ছবিটি প্রসঙ্গে জানান, ছবিতে সামাজিক প্রেক্ষাপটের একটি গল্প দেখানো হবে। যেখানে উঠে আসবে পরিবারের সম্প্রীতির সৌন্দর্য, সম্পর্কের অবক্ষয়সহ গুরুত্বপূর্ণ কিছু বিষয়। ছবিতে কেন্দ্রীয় পুরুষ চরিত্রে দেখা যাবে সিয়াম আহমেদকে। তার সঙ্গে আরো থাকবেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজীদা প্রীতিসহ একঝাঁক প্রিয় মুখ। ছবিটির নির্মাণকাজ বেশ ঘটা করেই শুরু হয়েছে। সব কিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ‘মৃধা ভার্সেস মৃধা’।

প্রসংগত, আরটিভিতে নির্মাণ হচ্ছে ‘গোলমাল’ নামের একটি দীর্ঘ ধারাবাহিক নাটক। এ নাটকে দেখা মিলবে নোভার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন