English

31 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
- Advertisement -

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন নিপুণ

- Advertisements -

নাসিম রুমি: আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এবারও প্রতিদ্বন্দ্বিতা হচ্ছে দুটি প্যানেলের মধ্যে। এ নির্বাচনের শেষ সময়ে জমে উঠেছে প্রচার-প্রচারণা। সোমবার নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন নিপুণ আক্তার।

Advertisements

সোমাবর নির্বাচন নিয়ে তিনি বলেন, আজ থেকে প্রচারণায় নেমেছি। এফডিসিতে মানুষের আনাগোনা দেখে বলা যায় উৎসব মুখোর পরিবেশে প্রচারণায় নেমেছি।

নির্বাচনের পরিবেশ নিয়ে নিপুণ বলেন, নির্বাচনের পরিবেশ খুব ভালো। দুই প্যানেলেই সবাই আসছে। সবার সঙ্গে সবাই যোগাযোগ করছে। সবমিলিয়ে বলা যায় নির্বাচনের পরিবেশ নিয়ে আমি সন্তুষ্ট।

এবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভ্রাম্যমাণ আদালত থাকবে। এই বিষয়টি নিয়ে নিপুণের মতামত জানতে চাইলে তিনি বলেন, এটা আমার কাছে ভালো মনে হয়েছে। আমাদের নির্বাচন নিয়ে তো ব্যাপকভাবে আলোচনা হয়। আমার তরফ থেকে এটা নিয়ে কোনো সমস্যা নেই।

Advertisements

ইশতেহার প্রসঙ্গে নিপুণ বলেন, আমি এই মুহূর্তে ইশতেহার নিয়ে কিছু বলতে চাচ্ছি না। আমরা শিগগিরই ইশতেহার দেবো, তখন বিস্তারিত জানাবো।

নিপুণ আরও বলেন, বিগত নির্বাচনে আমার কিছু বিষয় নিয়ে অভিযোগ ছিল। সে সময়ে মিডিয়ার কর্মীরা আমাকে অনেক সাহায্য করেছেন। আমি সুষ্ঠু নির্বাচন আশা করি। এখন পর্যন্ত যা দেখছি, আমার মনে হচ্ছে- ১৯ এপ্রিল একটা সুষ্ঠু নির্বাচন পেতে যাচ্ছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন