English

29 C
Dhaka
শনিবার, অক্টোবর ১, ২০২২
- Advertisement -

চার বছরের সম্পর্ক ভাঙছে ডি ক্যাপ্রিও-ক্যামিলার

- Advertisements -

হলিউডের জনপ্রিয় অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিও এবং তাঁর প্রেমিকা অভিনেত্রী ও মডেল ক্যামিলা মরোন বিচ্ছেদের পথে হাঁটছেন। চার বছর একসঙ্গে সময় কাটানোর পর সম্পর্ক ভাঙার সিদ্ধান্তে আসেন তাঁরা, এমনটাই জানা গেছে।

গণমাধ্যম ‘পিপল’-এর প্রতিবেদন অনুসারে, গত চার বছর ধরে ডেটিং করার পর সম্পর্ক ভাঙার পথে এখন এই জুটি। ২০২০ সালের অস্কার অনুষ্ঠানে তাদের সম্পর্কের বিষয়টি প্রথম সামনে আসে।

Advertisements

সে অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। টাইটানিক খ্যাত তারকা ও তাঁর প্রেমিকার সম্পর্কের বিষয়ে ২০১৮ সাল থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও তাঁরা অনেক গোপনীয়তা বজায় রেখেছিলেন তবে, এক বছর পর ২০১৯ সালে তাদের সম্পর্কটি প্রকাশ্যে আসে।

২০১৯ সালে ‘পিপল’-এর একটি প্রতিবেদন অনুসারে ডিক্যাপ্রিও তাঁর প্রেমিকা ক্যামিলা মরোনকে নিজের পিতা-মাতার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন। তখন থেকেই ধারণা করা হয়েছিল সম্পর্কটি কোনো সাধারণ সম্পর্ক নয়। তারা প্রেমের সম্পর্কে আছেন।

Advertisements

যদিও তাদের বিচ্ছেদের প্রতিবেদনে বলা হয়েছে, এই জুটিকে সর্বশেষ জুলাই মাসের শেষ সপ্তাহে একসঙ্গে দেখা গিয়েছে। মালিবুতে তারা দুজন একসঙ্গে সময় কাটিয়েছেন এবং সেই মুহূর্তের ছবিও তুলেছেন।

এর আগে, ২০১৯ সালে ‘লা টাইমস’-এর একটি সাক্ষাৎকারে ক্যামিলা তাঁর প্রেমিক ডি ক্যাপ্রিওর সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেছিলেন। জনপ্রিয় তারকার সঙ্গে সম্পর্কের প্রসঙ্গে হতাশাও ব্যক্ত করেছিলেন এই অভিনেত্রী। সঙ্গী হবার পাশাপাশি তাদের নিজস্ব পরিচয়ও অনেক গুরুত্ব বহন করে, এমনটাই জানিয়েছিলেন তিনি।

তবে ডি ক্যাপ্রিও ও ক্যামিলা মরোনের বিচ্ছেদের সঠিক কারণ এখনো জানা যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন