English

27 C
Dhaka
রবিবার, আগস্ট ১৪, ২০২২
- Advertisement -

চিত্রনায়ক নাঈমের শারীরিক অবস্থার উন্নতি

- Advertisements -
Advertisements
Advertisements

সম্প্রতি চিত্রনায়ক নাঈমের শরীরে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। এই অস্ত্রোপচার সম্পর্কে বিস্তারিত জানা যায়নি। কেননা নাঈম ও শাবনাজ মিলে একটি ফেসবুক পেইজ নিয়ন্ত্রণ করেন। যেখানে বলা হয়েছে বাইপাস অস্ত্রোপচার। এ থেকে ধারণা করা হচ্ছে বাইপাস সার্জারি করা হয়েছে।
এদিকে  বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেছেন,  নাঈমের শারীরিক অবস্থা এখন বেশ ভালো। তবে হাসপাতাল থেকে ছাড়া পাননি।
গত ৭ নভেম্বর জায়েদ খান বলেছিলেন, আমাদের সবার প্রিয় নায়ক নাঈম ভাইয়ার গত কাল রাতে,বাইপাস অপারেশন হয়েছে। আল্লাহর অশেষ রহমতে এখন ভাল আছে। আপনারা সবাই নাঈম ভাইয়ের জন্য দোয়া করবেন। আল্লাহ আমাদের নেক হেদায়েত দান করুন। আমিন।’
১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে দেশীয় চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়। শুরুতেই বাজিমাত করেন তাঁরা। ঢালিউডে নতুন রোমান্টিক জুটি হিসেবে দর্শকদের হৃদয়ে জায়গা করে নেন।
এরপর একে একে এই জুটি দর্শককে উপহার দেন ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’সহ আরো বেশ কিছু চলচ্চিত্র। সর্বশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ চলচ্চিত্রে জুটি হয়ে অভিনয় করেছিলেন নাঈম-শাবনাজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন