English

33 C
Dhaka
মঙ্গলবার, মে ১৭, ২০২২
- Advertisement -

চিরদিনের জন্য মিডিয়াকে বিদায় জানাচ্ছি: অভিনেত্রী মৌরি

- Advertisements -

ছোট পর্দার অভিনেত্রী মৌরি সেলিম। মিডিয়া ছেড়ে ধর্মে-কর্মে মনোযোগ দেওয়ার কথা জানিয়েছেন এই অভিনেত্রী। বৃহস্প্রতিবার গণমাধ্যমকে জানালেন, তিনি আর মিডিয়াতে কাজ করবেন না।

Advertisements

এছাড়া এ বিষয়ে ফেসবুকে একটি স্ট্যটাস দিয়ে মৌরি লেখেন, চিরদিনের জন্য মিডিয়াকে বিদায় জানাচ্ছি। এখন আমি আমার নিজের ব্যক্তিগত জীবন আর আমার পরিবার নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি! সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আল্লাহর রহমতে সবসময় সুস্থ থাকি, ভালো থাকি!

একটি গণমাধ্যমে তিনি বলেন, ‘শখের বশেই এতদিন কাজ করেছিলাম। যতটা প্রত্যাশা ছিল, তার চেয়ে বেশি পেয়েছি এখানে। এজন্য সবার কাছে কৃতজ্ঞ। অনেক দিন ধরেই কাজ করছি না। আমার পরিবারও চায় না। সব কিছু ভেবেই সিদ্ধান্তটা নিলাম। এখন পরিবারকে সময় দেই, নিয়মিত নামাজ পড়ি। একদম সাধারণ জীবন যাপন করছি। ভবিষ্যতেও এমন থাকতে চাই।’

মৌরি বলেন, আমি শুরু থেকেই বলে আসছি শখ থেকে অভিনয়ে এসেছি। যতটা প্রত্যাশা করেছিলাম তার ছেয়ে অনেক বেশি পেয়েছি আমি। এজন্য মিডিয়ার কাছে কৃতজ্ঞ। মিডিয়ার সহকর্মীদের প্রতিও অনেক কৃতজ্ঞতা। তাদের সবার প্রতি আমার অফুরন্ত ভালোবাস।

Advertisements

মিডিয়া ছাড়লেও মিডিয়ার মানুষের প্রতি তার ভালোবাসা থাকবলে বলে জানালেন তিনি। সেই সঙ্গে জানালেন, পারিবারিক বায়িং ব্যবসা তাদের। এটা দেখার পাশাপাশি নিজেও একটা অনলাইন ব্যবসা দাঁড় করাবেন।

উল্লেখ্য, মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন মৌরি সেলিম। এরপর নাটকেও বেশ পরিচিতি পান। সিনেমায় কাজ করার ভাবনাও ছিল তার। কিন্তু সে স্বপ্ন অপূর্ণ রেখেই বিদায় জানালেন শোবিজকে। মৌরি সেলিম সর্বশেষ আবু হায়াত মাহমুদের ধারবাহিক নাটক ‘১০০ তে একশো’তে কাজ করেছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন