English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

চুটিয়ে প্রেম করছেন ঋত্বিকের প্রাক্তন স্ত্রী!

- Advertisements -

২০০০ সালে প্রেম করে ফিরোজ খানের মেয়ে সুজান খানের সঙ্গে ঘর বেঁধেছিলেন বলিউড সুপারস্টার ঋত্বিক রোশন। ১৪ বছর সংসার করার পর ২০১৪ সালে তাদের ডিভোর্স হয়ে যায়।

তবে তাদের দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কে রয়েছে সবসময়ই।
Advertisements

ঋত্বিকের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কয়েকবার সুজানের বিয়ে ও প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে সম্প্রতি নতুন করে বলিউড অভিনেতা আরসালান গোনির সঙ্গে নাম ছড়িয়েছে তার। সুজান নাকি গত কয়েকমাস ধরেই এই অভিনেতার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন।

সম্প্রতি আসসালান ও সুজানের একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে আরসালানকে জড়িয়ে ধরে আছেন সুজান! এতেই তাদের প্রেমের গুঞ্জনটি আরও বিশ্বাসযোগ্য হয়ে উঠেছে।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, কয়েকদিন আগে একটি পার্টিতে আরসালান এবং সুজানকে একসঙ্গে দেখা যায়। একই পার্টিতে ছিলেন একতা কাপুর ও ঋদ্ধি ডোগরার মতো তারকারা। সেই পার্টির বেশ কিছু ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেসব ছবিতে আরসালানের সঙ্গে সুজানকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়।

একতা কাপুর প্রযোজিত ‘ম্যায় হিরো বোল রাহা হু’ ওয়েব সিরিজের অভিনয় করেছেন আরসালান গোনি। তবে প্রেমের বিষয়টি নিয়ে সুজান কিংবা আরসালান কেউই আনুষ্ঠানিক কোনো মন্তব্য করেননি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন