English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

চয়নিকা চৌধুরীর ফাল্গুনের নাটক ‘মন কেমনের দিন’

- Advertisements -

চয়নিকা চৌধুরীর পরিচালনায় ফাল্গুনের নাটক ‘মন কেমনের দিন’ প্রচার হবে বৈশাখী টেলিভিশনে ১২ ফেব্র“য়ারি রাত ৮.৩০ মিনিটে। ফারিয়া হোসেনের রচনায় নাটকটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রিচি সোলায়মান, সাবাহ সারিকা প্রমুখ। ভালোবাসার বিশ্বাস-অবিশ্বাস, দ্বন্ব-সংঘাত আর সংসারের টানাপড়েনই নাটকের মূল উপজীব্য।

Advertisements

নাটকের কাহিনী নিয়ে বলতে গিয়ে চয়নিকা চৌধুরী বলেন, রঞ্জন আর মায়ার বিয়ে হয়েছে তিন বছর। সুখের সংসার তাদের। স্বামী রঞ্জন অফিসের কাজে দারুণ ব্যস্ত। অফিসের কাজে নিয়েই বেশির ভাগ সময় দেশ বিদেশে কাটাতে হয় তাকে। স্ত্রী মায়াকে দেয়ার মতো অবসর খুব একটা নেই বললেই চলে। নাটকে দেখা যায়, আজ তাদের তৃতীয় বিবাহবার্ষিকী। আজ রঞ্জন অফিস থেকে তাড়াতাড়ি ফিরবে, তাই পুরোবাড়িতেই সাজসজ্জার ব্যবস্থা করেছে মায়া। আজ তার আনন্দের দিন। এখন শুধু রঞ্জনের জন্য অপেক্ষা।

Advertisements

এমন সময় বাসায় এসে হাজির হয় অপরুপা সুন্দরী অপর্ণা। এসেই রঞ্জনের খোঁজ করে। মায়ার পরিচয় পেয়ে বলে, অফিসে ফোন করে রঞ্জনকে আসতে বলো। বলো, তোমার অপর্ণা এসেছে। অপরিচিত এই আগন্তুককের কথায় অবাক হয় মায়া। রঞ্জনকে ফোন করে। বাসায় এসে অপর্ণাকে দেখে চমকে ওঠে রঞ্জন। রঞ্জন অপর্ণাকে বলে, তুমি হঠাৎ? কোত্থেকে? কার কাছে এসেছো? অপর্ণা বলে, আমি আমার স্বামীর কাছে এসেছি, সে এখানেই থাকে।

রঞ্জন বলে, এখানে থাকে? তোমার স্বামীর নাম কি? অপর্ণা বলে, আমার স্বামীর নাম রঞ্জন! তুমিইতো আমার স্বামী! অপর্ণার এমন কথায় বিস্মিত রঞ্জন! চমকে ওঠে রঞ্জনের স্ত্রী মায়া! তার মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ে। শুরু হয় নানা নাটকীয়তা। এভাবেই এগিয়ে চলে নাটকের কাহিনী।
চয়নিকা বলেন, রঞ্জন চরিত্রে মিলন, মায়া চরিত্রে সাবাহ সারিকা আর অপর্ণা চরিত্রে রিচি অসাধারণ অভিনয় করেছে। নাটকটি দর্শকদেও ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন