English

33 C
Dhaka
সোমবার, জুন ২৪, ২০২৪
- Advertisement -

ছবির টিকিটের সঙ্গে বিরিয়ানি ফ্রি, প্রেক্ষাগৃহে গেলেন আদর-পূজা

- Advertisements -
ছায়াছবির তারকাদের নিয়ে সাধারণ দর্শকদের নানান কৌতূহল থাকে। আর যদি সেই তারকারা স্বয়ং দর্শকদের সঙ্গে দেখা করতে আসেন তাহলে তো কথাই নেই। এবার সেই ঘটনাই ঘটলো বগুড়ার ধুনট উপজেলা সদরে ঐতিহ্যবাহী ঝংকার সিনেমা হলে।

নিজেদের অভিনীত লিপস্টিক ছবি দেখতে ঝংকার সিনেমা হলে আসেন নায়ক আদর আজাদ, নায়িকা পূজা চেরি ও ছবির নির্মাতা কামরুজ্জামান রোমান।

আজ শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরের পর ঈসা খানের মালিকানাধীন ঝংকার সিনেমা হলে প্রবেশ করেন আদর আজাদ ও পূজা চেরি। পরে দর্শক সারিতে বসে নিজের অভিনীত সিনেমা দেখেন তারা।

নায়ক নায়িকার আগমনের খবরে প্রেক্ষাগৃহ প্রাঙ্গণে উপস্থিত ভক্ত ও দর্শক তাদের ফুলের শুভেচ্ছা জানান। সিনেমা হলে ছবি দেখতে এসে নায়ক-নায়িকাকে কাছে পেয়ে দর্শকরা অভিভূত হন।

তারা প্রিয় নায়ক-নায়িকার সঙ্গে ছবি ও সেলফি তুলতে ভিড় করেন। এ সময় দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন লিপস্টিক ছায়াছবির নায়ক-নায়িকা।
ছবির নায়ক আদর আজাদ বলেন, ‘আমাদের দেশে এখনো অনেক ভালো মানের ছবি তৈরি হয়, সেগুলো আসলে সেভাবে প্রচার পায় না। তাই আমি দর্শকদের উদ্দেশে বলব, আপনারা হলে আসুন, আমাদের ছবি দেখুন, তবেই আরো অনেক ভালো ভালো ছবি তৈরি হবে এবং চলচ্চিত্রের সেই সোনালী দিন আবারও ফিরে আসবে।
লিপস্টিক সিনেমায় দর্শকদের সাড়া পেয়ে ভীষণ আনন্দিত। দর্শক এই ছবিটি পছন্দ করেছেন। পরিবারের সবাইকে নিয়ে হলে আসছেন ছবি দেখতে।’
এই ছবির নায়িকা পূজা চেরি বলেন, ‘দর্শকরা আসলে ভালো গল্পের ছবি দেখতে চায়, লিপস্টিক ছবিতে সেই ভালো গল্প আছে, ভালো ডায়ালগ আছে, ভালো কাস্টিং আছে। আমাদের আগের ছবিগুলো খুবই ভালো হয়েছে এবং দর্শক ভালোভাবেই গ্রহণ করেছে।
তাই আশা করছি আগামীতে বাংলাদেশের ছবির ভবিষ্যৎ আবারও ঘুরে দাঁড়াবে। এ ছাড়া ধুনটে আসার মূল উদ্দেশ্য হলো মফস্বলের সিনেমা হলগুলো সিনেপিক্স নয় বা এসি নেই।
এখানে গরমের মধ্যে দর্শকরা কীভাবে কষ্ট করে হলে বসে ছবি দেখে তা দেখতে এবং দর্শকদের সাথে সেই কষ্টের শেয়ার করতেই ধুনটে আসা।’
সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক ইমরান খান বলেন, ‘একটা সময় হল ছাড়া সিনেমা দেখার কোনো সুযোগ ছিল না। এখন এ্যান্ড্রয়েড ফোন, টেলিভিশনসহ নানা মাধ্যমে দর্শক ছবি দেখতে পারছেন। আগে ছবি হলেই দর্শক হলে হুমড়ি খেয়ে পড়তেন।
এখন পরিবেশ পরিবর্তন হয়েছে। দর্শক ভালো পরিবেশ ভালো গল্পের ছবি দেখতে চান। লিপস্টিক সিনেমাটি দেশের সব ধরনের দর্শকদের কথা বিবেচনায় রেখেই বানানো হয়েছে।
গত ২০ এপ্রিল থেকে ১০০ টাকা মূল্যের একটি টিকিটের সঙ্গে দর্শকের হাতে ফ্রি এক প্যাকেট বিরিয়ানি তুলে দেওয়া হচ্ছে। এর ফলাফলও বেশ ভালোই পাওয়া যাচ্ছে।’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন