English

17 C
Dhaka
রবিবার, ফেব্রুয়ারি ৫, ২০২৩
- Advertisement -

ছাতায় মুখ লুকালেন শাহরুখ

- Advertisements -
Advertisements
Advertisements

শাহরুখ খান ছাতা দিয়ে মুখ লুকালেন। সত্যিই।   ছবির ডাবিংয়ের কাজ শেষ করে স্টুডিও থেকে বেরিয়ে গাড়িতে ওঠার আগে ছাতার আড়ালে মুখ লুকাতে বাধ্য হলেন বলা যায়। পাপারাজ্জিরা যাতে ছবি তুলতে না পারে সে কারণেই এমন কাণ্ড ঘটালেন তিনি।

নাকি গণমাধ্যমকে এড়িয়ে চলছেন শাহরুখ খান। কখনও গাড়ির কাচে কালো আবরণ দিয়ে, আবার কখনও পিছনের গেট দিয়ে পার্টিতে প্রবেশ করে! তবে এবার তিনি ছাতা দিয়ে মুখ লুকিয়ে সবাইকে অবাক করে দিয়েছেন।

সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যাচ্ছে, শাহরুখ খান ডাবিং স্টুডিও থেকে বাইরে বেরিয়ে আসার সময় হাতে ছাতা নিয়ে পাপারাজ্জিদের কাছ থেকে মুখ লুকিয়ে দ্রুত গাড়িতে উঠে যান। ক্যামেরায় যাতে তার ছবি না আসে, সেভাবেই ছাতা তাক করে পালাতে দেখা যায় তাকে। কিন্তু এভাবে কেনো নিজেকে বারবার লুকাচ্ছেন অভিনেতা, সে কারণ অজানা!

শাহরুখের পরবর্তী সিনেমা ‘পাঠান’ ও ‘ডানকি’। প্রথমে মুক্তি পাবে পাঠান। এতে বলিউড ‘বাদশাহ’র বিপরীতে রয়েছেন দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা জন আব্রাহাম। এছাড়া রাজকুমার হিরানি পরিচালিত ‘ডানকি’তে অভিনেত্রী তাপসী পান্নুর সঙ্গে জুটি বেঁধেছেন এই অভিনেতা। দুইটি সিনেমা নিয়েই শাহরুখভক্তদের আগ্রহ প্রবল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন