English

31 C
Dhaka
বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০২২
- Advertisement -

ছেলেকে পেয়ে আবেগে ভাসছেন শুভশ্রী

- Advertisements -
Advertisements

১৭ দিনের আইসোলেশন। ঘরবন্দি অবস্থা কাটিয়ে ইউভানের কাছে ফিরলেন মা শুভশ্রী। ১৭ দিন পর পেলেন নেগেটিভ রিপোর্ট। রিপোর্ট পেয়েই ছুটে গেলেন ছোট্ট ইউভানের কাছে। এইকদিনেই একটু বড় হয় গিয়েছে ইউভান, কারণ বাবা মাকে ছাড়া দিব্বি ঠাকুরমার সঙ্গে কাটিয়েছে সে। মাঝে মাঝে মন খারাপ হয়েছে বৈকি।

ভোটপর্বে ব্যস্ত ছিলেন রাজ চক্রবর্তী, বারাকপুরেই থাকছিলেন তিনি। এদিকে মা করোনা আক্রান্ত, তাই ছোট্ট ছেলের সঙ্গীর অভাব ছিল।যদিও ইউভানে মানিয়ে নিয়েছে। ভোটপর্ব মিটিয়ে বাড়ি ফিরেছেন বাবা, ফিরেই ছেলের সঙ্গে সারাদিন ব্যস্ত হয়ে পড়েন। ছেলেকে এতদিন পর আদরে ভরিয়ে দেন রাজ। শুভশ্রী অবশ্য সে ভিডিও দেখে ইউভানকে বলেছিলেন ফিরে বাবাকে বকে দেবেন। ফিরে আর সেই সময় পাননি, তার হৃদয়কে আগলে নিশ্চই তিনিও একইভাবে বুকে জড়িয়ে ভালবেসেছেন তার রাজপুত্রকে।

Advertisements

এদিন ইউভানের বেড়ে ওঠার কয়েক ঝলক নিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন আবেগে ভাসতে থাকা শুভশ্রী। ব্যাকগ্রাউন্ডে চলছে ‘তারে জমিন পর’ ছবির সেই বিখ্যাত টাইটেল ট্র্যাক। এই ভিডিও পোস্ট করে তিনি তার সকল ফ্যানদের ধন্যবাদ জানান তার পাশে থাকার জন্য ও তার হয়ে প্রার্থনা করার জন্য। আর লেখেন সতেরো দিন তার জান (ইউভান)-কে তিনি কতটা মিস করেছেন তা ধারণার বাইরে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন