English

29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪
- Advertisement -

ছেলেকে বলিউড থেকে দূরে রাখতে চান ইমরান হাশমি

- Advertisements -

একসময় তাকে বলিউডে ‘সিরিয়াল কিসার’ নামেই ডাকা হতো। তবে সে ট্যাগ এখন গা থেকে ঝেড়ে ফেলেছেন ইমরান। বরং তিনি এখন দাপুটে অভিনেতা। বলিউডে নিজের সমৃদ্ধ ক্যারিয়ার রয়েছে তার। তবে ইমরান চান না, তার ছেলে আয়ান অভিনয় জগতে আসুক। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন ইমরান হাশমি।

Advertisements

ইমরান জানান, ‘আমার ছেলে আয়ানের জীবনে লড়াই অনেক বেশি। যেভাবে ক্যান্সারকে জয় করেছে সে, তা সত্যিই আমার কাছে এখনও স্বপ্নের মতো। তাই আমি চাই আমার সন্তান কোনো স্বাভাবিক ও সহজ জীবিকাই বেছে নিক। অভিনয় জগত বেশ কঠিন।’ ইমরান আরও বলেন, ”ছেলের সঙ্গে তার ক্যানসারের লড়াইটাও আলোচনা করি। এতে হয়তো তার মানসিক চাপ হতে পারে।”

Advertisements

২০০৬ সালে পারভিন শাহিনকে বিয়ে করছিলেন অভিনেতা ইমরান হাশমি। বিয়ের ৪ বছর পর ২০১০-এর ফেব্রুয়ারিতে তাদের জীবনে আসে প্রথম সন্তান আয়ান। তারপর সব ঠিকঠাকই চলছিল। ২০১৪ সালে ১৫ জানুয়ারি দিনটা ইমরান ও পারভিনের জীবনে কঠিনতম একটা দিন। ক্যানসার ধরা পড়ে আয়ানের। তবে এখন অনেকটাই সুস্থ আয়ান।

ইমরান হাশমিকে সর্বশেষ দেখা গেছে রাজ মেহতা পরিচালিত ‘সেলফি’ সিনেমায়। এতে অক্ষয়ের সঙ্গে অভিনয় করেছেন ইমরান। সিনেমাটি বক্স অফিসে খুব একটা ব্যবসাসফল হয়নি। তবে দর্শকমহলে প্রশংসিত হয়েছে অক্ষয়-ইমরান জুটি। এরপর অভিনেতাকে দেখা যাবে সালমান খানের সঙ্গে ‘টাইগার ৩’-এ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন