English

32 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

ছেলের নির্দেশনায় শুটিং করলেন শাহরুখ খান

- Advertisements -

নাসিম রুমি: অভিনয়ের চেয়ে পরিচালনায় তাঁকে বেশি টানে। তাই বাবার পদচিহ্ন অনুসরণ না করে পরিচালক হিসাবে আত্মপ্রকাশের সিদ্ধান্ত নিয়েছেন আরিয়ান খান। তার প্রথম পদক্ষেপ হিসাবে ইতিমধ্যেই শাহরুখকে নির্দেশ দিয়ে ফেলেছেন তিনি। আরিয়ানের লঞ্চ করা ‘লাক্সারি স্ট্রিটওয়্যার’ ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ খোদ শাহরুখ খান।

Advertisements

ছেলের ব্র্যান্ডের প্রচারে কোনও খামতি রাখছেন না শাহরুখ। খেলার মাঠ থেকে এয়ারপোর্ট, বাড়ি থেকে ফটোশ্যুট সর্বত্রই আরিয়ানের ব্র্যান্ডের পোশাকে ধরা দিচ্ছেন কিং খান। আরিয়ান নিজ পোশাক ব্র্যান্ডের নাম রেখেছেন ‘ডি’ইয়াভল এক্স’।

সেই ব্র্যান্ডের পোশাক পরেই একফ্রেমে ধরা দিলেন শাহরুখ, আরিয়ান ও আব্রাম। ম্যাচিং পোশাকে শাহরুখ ও তাঁর দুই পুত্রকে দেখে মন্ত্রমুগ্ধ ভক্তরা। তিনজনের পরনেই আরিয়ানের ব্র্য়ান্ডের কালো রঙা টি-শার্ট এবং লেদার জ্যাকেট।

খান পরিবারের এই ঝলক দেখে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন শাহরুখ ভক্তরা। একজন লেখেন, ‘বাপ কা বেটা’। অপর একজন লেখেন, ‘শাহরুখের দুই ছেলেকেই দুর্দান্ত দেখতে হয়েছে, মাশাআল্লাহ!’

Advertisements

মনিটরের সামনে আরিয়ানকে চোখ রাখতে দেখেই উচ্ছ্বসিত হয়ে পড়েছিল অনুরাগীরা। বিজ্ঞাপনে ধরা পড়েছে বাবা-ছেলের যুগলবন্দি। ফাশট্রেশনে ভুগতে থাকা ছেলের কাঁধে ভরসার হাত রেখে সহজেই মুশকিল আসান হয়ে উঠলেন শাহরুখ। ক্যামেরার সামনেও সমান সাবলীল আরিয়ান তা বেশ স্পষ্ট। যদিও অভিনয়ে আগ্রহী নন তিনি।

২০২১ সালে মাদক বিতর্কে নাম জড়িয়েছিল আরিয়ানের। পরবর্তীতে আরিয়ানকে বেকসুর খালাস দেয় আদালত। সেই ধাক্কা সামলে এখন নিজের কেরিয়ার গড়তে ব্যস্ত শাহরুখ-গৌরীর বড় ছেলে। গত বছর নিজের বলি ডেবিউরও খবর দেন। বাবা বা বোন সুহানার মতো ক্যামেরার সামনে নন, আরিয়ান কাজ করবেন পরিচালক হিসেবে। ছবি প্রযোজনা করবে শাহরুখ-গৌরীর রেড চিলিজ প্রোডাকশন। মাসখানেক আগে একটি স্ক্রিপ্টের ছবি শেয়ার করে আরিয়ান লিখেছিলেন, ‘অ্যাকশন বলার জন্য আর অপেক্ষা করতে পারছি না…।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন