English

31 C
Dhaka
বুধবার, জুন ১২, ২০২৪
- Advertisement -

ছেলের সাফল্যে গর্বিত বাবা প্রসেনজিৎ

- Advertisements -

নাসিম রুমি: ইউরোপে স্কুলজীবন কেটেছে। তারপর দেশে ফেরেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ছেলে তৃষাণজিৎ চট্টোপাধ্যায়। মাঝেমধ্যেই বাবার সঙ্গে ফিল্মি পার্টিতে দেখা যায় তাঁকে। দৈহিক উচ্চতায় তিনি বাবাকে ছাপিয়ে গিয়েছেন। এ বার ছেলে স্নাতক হলেন। গর্বিত বাবা প্রসেনজিৎ নিজেই দিলেন সুখবর।

Advertisements

দক্ষিণ ভারতের নামী প্রতিষ্ঠানে পড়াশোনা করছিলেন তৃষাণজিৎ। আর সেখান থেকেই স্নাতক হলেন মিশুক। ছেলের স্নাতকের শংসাপত্র পাওয়ার ভিডিও শেয়ার করেন প্রসেনজিৎ। প্রসেনজিৎ লেখেন, ‘আজ নিজেকে গর্বিত বাবা মনে হচ্ছে।

কারণ, আমার ছেলে মিশুক স্নাতক হল। ওর জীবনের এমন এক মুহূর্তের সাক্ষী থাকতে পেরে গর্বিত। অনেক শুভেচ্ছা। ভবিষ্যতে আরও সাফল্য পাও।‘

Advertisements

ভিডিওতে বন্ধুদের সঙ্গে মিশুককে খোশমেজাজে দেখা যাচ্ছিল। তৃষাণজিৎ চট্টোপাধ্যায়, নাম ঘোষণা হতেই মঞ্চের দিয়ে এগিয়ে যান তিনি। তার পর হাতে নেন গ্র্যাজুয়েশনের সার্টিফিকেট। বাবার মতোই হ্যান্ডসাম তৃষাণজিৎ। ফুটবলই ছিল ধ্যান আর জ্ঞান। প্রথমে অভিনয়ে আসার ইচ্ছে না থাকলেও পরে বদলেছে মত। বিদেশে পড়াকালীনই নাটকে অভিনয় করেছেন তৃষাণজিৎ ।

এদিকে প্রসেনজিতের পোস্টে মিশুককে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের অনেক অভিনেতারা। ছোট থেকেই ফুটবল খেলেন তৃষাণজিৎ। জন্মের পর থেকেই প্রসেনজিৎ-পুত্র প্রচারের আলো পেয়েছে। বাবার ছবির জন্য রিল বানানাো কিংবা অঙ্কুশ-ঐন্দ্রিলার সঙ্গে নাচ, তৃষাণজিৎ প্রচারের আলোতেই বেড়ে উঠেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন