English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

ছোট ছেলে বীরকে নিয়ে জন্মদিনের কেক কাটলেন শাকিব

- Advertisements -

নাসিম রুমি: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খানের জন্মদিন ছিল বৃহস্পতিবার (২৮ মার্চ)। সেদিন দেশ ও দেশের বাইরের এই নায়কের ভক্তরা শুভেচ্ছা জানিয়েছেন তাকে।

বাদ যায়নি তার দুই সন্তানও। ছোট ছেলের সঙ্গে জন্মদিনের কেক কাটেন শাকিব খান।

শুক্রবার (২৯ মার্চ) দিবাগত রাতে নিজের ফেসবুক পেজে কিছু ছবি পোস্ট করেন বুবলী। সেখানে শাকিব খানকে তার ছোট ছেলের সঙ্গে কেক কাটতে দেখা যায়।

কেকটিতে একটি ছবিও রয়েছে। যে ছবিতে দেখা যাচ্ছে, বীরকে কোলে নিয়ে আছেন তার বাবা।

বড় ছেলে আব্রাম খান জয়ের মা চিত্রনায়িকা অপু বিশ্বাস। ছোট ছেলে শেহজাদ খান বীরের মা চিত্রনায়িকা শবনম বুবলী।

এদিকে শাকিবের জন্মদিনে বুধবার বিকেলে নির্মাতা রায়হান রাফী প্রকাশ করলেন ‘তুফান’র ফার্স্ট লুক পোস্টার, যেখানে শাকিব খান ধরা দিয়েছেন নতুন রূপে। পোস্টারে শাকিব খানকে বুক খোলা সাদা শার্টের ওপর কালো কোট পরা দেখা গেছে। মাথাভর্তি এলোমেলো চুল নেমে এসেছে কাঁধ অবধি। সোফায় বসে সিগারেটে টান দিচ্ছেন। এক পা ভাঁজ করে রেখেছেন আরেক পায়ের হাঁটুতে। পাশে রাখা রাইফেল। এমন দুর্ধর্ষ লুকে অনেকটাই চমকে গেছেন শাকিবের ভক্তরা। প্রশংসায় ভাসাচ্ছেন শাকিব খানকে। এ ছাড়া সামনে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিবের বহুল প্রত্যাশিত চলচ্চিত্র ‘রাজকুমার। ’

১৯৭৯ সালের ২৮ মার্চ গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার রাঘদীতে মাসুদ রানা হিসেবে জন্মগ্রহণ করেন শাকিব খান। তার বাবা আব্দুর রব ছিলেন একজন সরকারি কর্মচারী এবং মাতা নূরজাহান একজন গৃহিণী। বাবার চাকরির সুবাদে তার শৈশব-কৈশোর থেকে বেড়ে ওঠা নারায়ণগঞ্জ জেলায়।
১৯৯৯ সালে ‘অনন্ত ভালোবাসা’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রুপালি জগতে অভিষেক ঘটে তার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন