English

16 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

জঙ্গলে গিয়ে বিপাকে নায়িকা

- Advertisements -

জঙ্গলে ঘুরতে গিয়ে বিপাকে পড়েছেন বলিউড অভিনেত্রী রাবিনা ট্যান্ডন। ভারতের মধ্য প্রদেশের সাতপুরা অভয়ারণ্যে ঘুরতে গিয়েছিলেন তিনি। আর সেখানেই ঘটেছে বিপত্তি।

Advertisements

সাতপুরায় ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্প রয়েছে।

সেখানে একটি নির্দিষ্ট সীমা পর্যন্ত যাওয়ার নিয়ম আছে। কিন্তু একটি ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাঘ্র প্রকল্পের অনেকটা গভীরে চলে গেছে নায়িকার গাড়ি। ভিডিওতে দেখা যায়, একটি বাঘের একদম কাছে পৌঁছে গেছে তার গাড়ি। আর এখানেই যত সমস্যা।

ভিডিওটি নজরে আসতেই নড়েচড়ে বসেছেন সরকারি আমলারা। ফলে প্রশ্নের মুখে পড়েছেন অভিনেত্রী। ওই অঞ্চলের সাব-ডিভিশনাল অফিসার ধীরজ সিংহ চৌহান জানিয়েছেন, এই ঘটনা কেন ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। ২২ নভেম্বর মধ্য প্রদেশের এই অভয়ারণ্যে ঘুরতে গিয়েছিলেন রাবিনা। তারপর বাঘের এত কাছাকাছি কিভাবে পৌঁছল তার গাড়ি, তা নিয়েই উঠছে প্রশ্ন।

Advertisements

কর্তব্যরত অফিসার এবং ওই গাড়ির চালককে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন ওই উচ্চপদস্থ সরকারি আমলা। জঙ্গল সাফারির মুহূর্ত নিজের প্রফাইলে শেয়ার করেছেন নায়িকা।

জানা গেছে, আগেও বনবিহার অভয়ারণ্যে গিয়েছিলেন রাবিনা। ভিডিও করেছিলেন তিনি। যে ভিডিওতে দেখা গিয়েছিল বাঘকে লক্ষ্য করে পাথর ছুড়ছেন অভিনেত্রী। সেই ঘটনা নিয়েও তদন্ত শুরু করেছে বন দপ্তর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন