English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

জন্মদিনে কাটলেন সোনার তৈরি কেক, তোপের মুখে উর্বশী

- Advertisements -

বলিউডের আলোচিত ও সমালোচিত তারকাদের মধ্যে উর্বশী রাওতেলার নাম বরাবরই শীর্ষে। একের পর এক বিতর্ক ও সমালোচনার জন্ম দেওয়ার ক্ষেত্রে উর্বশী যেন তুলনাহীন! তবে এবার ব্যতিক্রমী এক আলোচনায় উঠে এলো এই অভিনেত্রীর নাম। জন্মদিনে সোনা দিয়ে তৈরি কেক কেটে যেমন এলেন আলোচনায়, তেমনি পড়লেন সমালোচনার মুখেও।

২৫ ফেব্রুয়ারি অভিনেত্রীর ৩০তম জন্মদিন।

আর বিশেষ দিনটি উদযাপন করতে সোনায় মোড়ানো কেক কাটলেন ঊর্বশী! কিন্তু কেক কাটার ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেই কটাক্ষের শিকার হলেন অভিনেত্রী।

নিজের চলমান মিউজিক ভিডিওর শুটিংফ্লোরে নিজের জন্মদিন পালন করেন অভিনেত্রী। এই মিউজিক ভিডিওতে অভিনেত্রীর সঙ্গে রয়েছেন জনপ্রিয় গায়ক হানি সিংহ। অভিনেত্রী জানিয়েছেন, হানি তাঁর জন্য এই বিশেষ কেকটির আয়োজন করেন।
ঊর্বশী জানিয়েছেন কেকটি ২৪ ক্যারাট সোনার তবক দিয়ে মোড়া। হানির সঙ্গে কেক কাটার ছবি পোস্ট করে ঊর্বশী লেখেন, ‘লভ ডোজ ২’-এর শুটিং ফ্লোরে জন্মদিন পালনের মুহূর্ত। হানি, আমার সফরে পাশে থাকার জন্য তোমাকে ধন্যবাদ।’ 

হানির উদ্দেশে অভিনেত্রী আরো লেখেন, ‘আমার জন্য তোমার অক্লান্ত পরিশ্রম এবং ভাবনা আমার ক্যারিয়ারে একটা অন্য অধ্যায়ের সূচনা করেছে।

তোমার প্রতি আমার কৃতজ্ঞতা জানানোর জন্য কোনও শব্দই যথেষ্ট নয়।’ 

এদিকে সোনার কেক কেটে জন্মদিন পালন করলেও, সামাজিক মাধ্যমে নেটিজেনদের তোপের মুখে পড়েছেন অভিনেত্রী। এক অনুরাগী লিখেছেন, ‘ঊর্বশী আপনি আরও একবার বোঝালেন যে, আমরা কতটা গরিব!’ অপর একজন লিখেছেন, ‘সব কিছু সোনার! এমনকি, কেকটাও! এ রকম দেখানোর কী অর্থ, বুঝি না।’ অপর একজন লিখেছেন, ‘গরীবদের জন্য কিছু করলেও তো পারেন।’

প্রতি বছর জন্মদিনে নতুন কিছু করে চমকে দেন ঊর্বশী।

গত বছর প্যারিসে জন্মদিন পালন করেছিলেন তিনি। জন্মদিনে পার্টির জন্যই খরচ করেছিলেন ৯৩ লক্ষ টাকা! তখন সেটি নিয়েও অনেক কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। তবে সমালোচনা ও কটাক্ষ গায়ে মাখেন না এই অভিনেত্রী। তিনি বরাবরই চলেন নিজের ছন্দে। বিদ্রুপ পাত্তা দেওয়া সময় কই তাঁর!

 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন