English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

জন্মদিনে সলমনকে জড়িয়ে ধরলেন শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: ‘ভাই’-এর জন্মদিনের পার্টি বলে কথা। মঙ্গলবার সলমন খানের ৫৭তম জন্মদিন। জন্মদিন উপলক্ষে সোমবার ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবের জন্য বোন অর্পিতা খানের বাড়িতে বিশেষ পার্টির আয়োজন করেছিলেন সলমন। রাত যত গভীর হল, একে একে তারকারা সেই পার্টিতে উপস্থিত হতে শুরু করলেন। কিন্তু পার্টির আসল তারকা হাজির হলেন কিছুটা দেরিতেই। তিনি শাহরুখ খান।

Advertisements

সোমবার সলমনের জন্মদিনের পার্টি থেকে বেরিয়ে আসার সময় ক্যামেরাবন্দি হলেন শাহরুখ। তাঁকে গাড়ি পর্যন্ত পৌঁছে দিতে এগিয়ে এলেন স্বয়ং সলমন। ভাইজানকে জড়িয়ে ধরে কপালে চুম্বন এঁকে দিলেন বাদশা। দু’জনের পোশাকেও ছিল সাদৃশ্য। কালো ডেনিমের সঙ্গে সলমন পরেছিলেন কালো ফুল স্লিভ টি-শার্ট। অন্য দিকে শাহরুখকে দেখা গেল কালো কার্গো এবং টি-শার্টে।

Advertisements

সেই ছবি এবং ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় লাগেনি। এই সৌজন্য সাক্ষাৎ দেখে দুই সুপারস্টারের অনুরাগীরাই খুশি। কারও মতে, শাহরুখ-সলমনের এই ভ্রাতৃত্ববোধ শিক্ষণীয়। আবার দু’জনকে দেখে কারও মনে পড়েছে ‘করণ অর্জুন’ ছবির কথা।

জন্মদিনে পরিবার ছাড়াও বাড়ির বাইরে অপেক্ষারত চিত্র সাংবাদিকদের সঙ্গেও কেক কাটেন সলমন। জন্মদিনের পার্টির অতিথি তালিকাটিও ছিল বেশ লম্বা। এসেছিলেন কার্তিক আরিয়ান, সোনাক্ষী সিন্‌হা, তব্বু, সিদ্ধান্ত চতুর্বেদী, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডি’সুজা, ইউলিয়া ভান্তুর, সঙ্গীতা বিজলানি, সুনীল শেট্টি, পূজা হেগড়ে প্রমুখ

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন