English

29 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

জয়া প্রদার হাতে ‘চড়’ খাওয়া প্রসঙ্গে যা বললেন দীলিপ তাহিল

- Advertisements -
প্রবীণ অভিনেতা দালিপ তাহিল ও জয়া প্রদার সেই ‘চড়কাণ্ড’ নিয়ে বলিউডে পানি কম ঘোলা হয়নি। দীর্ঘ সময় ধরেই এই গুঞ্জন বাতাসে ভেসে বেড়াচ্ছে যে শুটিংয়ে অন্তরঙ্গ দৃশ্যের সময় দীলিপকে চড় মেরেছিলেন জয়া প্রদা। যদিও বেশ কয়েকটি সাক্ষাৎকারে দীলিপ এই গুঞ্জন হেসে উড়িয়ে দেন। সম্প্রতি আবারও সেই গুঞ্জনের প্রসঙ্গে কথা বললেন দীলিপ তাহিল।
একাধিক রিপোর্ট অনুসারে, একটি অন্তরঙ্গ দৃশ্যের শুটিং করার সময় তাহিল নিজের সীমা অতিক্রম করেছিলেন, যার ফলে জয়া তাকে চড় মেরেছিলেন। ‘বাজিগর’ অভিনেতা এর আগেও এই গুঞ্জন সম্পর্কে জানিয়েছিলেন যে তিনি এই প্রতিবেদনগুলি পড়ে মজা পেয়েছেন। তিনি জয়া প্রদার সঙ্গে একই দৃশ্যে কখনো কাজ করেননি বলেও জানিয়েছিলেন অভিনেতা।

সম্প্রতি সিদ্ধার্থ কাননের সঙ্গে দেওয়া একটি সাক্ষাৎকারে ফের জয়া প্রদার প্রসঙ্গে উঠতেই অভিনেতা বলেন, “যখন আমি সেই রিপোর্টগুলো পড়ি, আমি বেশ অবাক হয়েছিলাম।

আমি সত্যিই জয়া প্রদাকে সম্মান করি এবং তিনি সবচেয়ে সুন্দর অভিনেত্রীদের একজন। কিন্তু আমি ভাবছিলাম এই সিনেমা কোনটা? এটা কোন ফিল্ম কেউ যদি জানাতে পারেন, তবে আমিও জানতে পারি। আমি মনে করি না যে আমি তার সাথে কোনও স্ক্রিন টাইম শেয়ার করেছি। আমি তার সাথে কোনো চলচ্চিত্র করিনি।
অভিনেতা আরো জানান, তিনি সর্বদা নারীদের প্রতি শ্রদ্ধাশীল। সেটে নারী অভিনেত্রীদের জন্য দাঁড়িয়ে থাকতে পেরে তিনি গর্বিতবোধ করতেন। অভিনেতা জানান, এমনও সময় হয়েছে যখন পরিচালকরা তাকে অন্তরঙ্গ দৃশ্যের চিত্রগ্রহণের সময় পূর্ণ স্বাধীনতা দিতেন। তবে তিনি সবসময় একটি সম্মানজনক স্থান তৈরিতে বিশ্বাসী ছিলেন। কোনো দৃশ্যে সীমা অতিক্রম করার পরিবর্তে চলচ্চিত্র ছেড়ে দেওয়ার হুমকিও দিয়েছেন নির্মাতাদের।
জয়া প্রদার সঙ্গে দীলিপের চড়কাণ্ড দীর্ঘদিনের এক গুঞ্জন। একটি সিনেমায় একটি অন্তরঙ্গ দৃশ্যে শুট করছিলেন দুজন। কিন্তু ডিরেক্টর কাট বললেও নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন অভিনেতা দিলীপ, যার ফলে বাধ্য হয়ে তাকে চড় মেরেছিলেন জয়া প্রদা। এরপর আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসেন দিলীপ। সেই ঘটনা এখনো সবার মুখে মুখে ঘুরে ফিরে। যদিও দীলিপ একাধিকবার তা অস্বীকার করেছেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন