English

26 C
Dhaka
শনিবার, মার্চ ২, ২০২৪
- Advertisement -

জরুরি বৈঠকে শিল্পী সমিতির নতুন সিদ্ধান্ত

- Advertisements -

এ যেন এক সিনেমার গল্প। ক্ষণে ক্ষণে তার ধরন বদলাচ্ছে। এই গল্পের নাম ‘বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচন’। যতই দিন গড়াচ্ছে এবারের নির্বাচনের সাধারণ সম্পাদক পদটি নিয়ে আরও জল ঘোলা হচ্ছে। নির্বাচনের প্রচার-প্রচারণা থেকে শুরু করে এখন পর্যন্ত সাধারণ সম্পাদক পদে কে বিজয়ী তা নিয়ে এখন মামলা হাইকোর্টে।

Advertisements

বিষটি নিয়ে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) এফডিসিতে আবারও চলচ্চিত্রের ১৮ সংগঠনের নেতাকর্মীরা এক হয়েছিলেন। মূলত জরুরি একটি বৈঠকের আয়োজন করা হয় বিকেলে। তবে এই বৈঠক হওয়ার আগ পর্যন্ত আলোচনা চলছিল জায়েদ খানকে নিয়ে কঠোর সিদ্ধান্ত নিতে চলেছেন সবাই।

তবে তাদের জরুরি আলোচনায় জায়েদ খানের বিষয়ে কোনো কথা হয়নি। কারণ, তাদের কাছে জায়েদ খান বিষয়ই নয়। বরং তারা সবাই মিলে আলোচনা করেছেন কীভাবে নতুন কমিটি নিয়ে চলচ্চিত্র শিল্পী ও শিল্পের উন্নয়ন করা সম্ভব।

Advertisements

আগামী দুই বছরে কীভাবে চলচ্চিত্রে আবারও সুদিন ফিরিয়ে আনা যায়।

নিশ্চিত করেছেন বতর্মান কমিটির সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক। তিনি বলেন, ‘ব্যাপারটি এখন উচ্চ আদালতের বিষয়। এ নিয়ে আমাদের কথা বাড়িয়ে আর লাভ নেই। তবে নিপুণ আপা আমার সব দিক দিয়েই সিনিয়র। তাই পুরো সার্পোট আমাদের থাকবে। জরুরি বৈঠক শেষে বিনোদন সাংবাদিকদের একাংশের সঙ্গে কথা বলেন চিত্র নায়ক সায়মন সাদিক।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
Nsc Raju Islam
Nsc Raju Islam
2 years ago

Congratulations

Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন