English

30 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

জামশেদ শামীম’র ‘বোবা’

- Advertisements -
Advertisements
Advertisements

প্রকাশিত হলো এই সময়ের জনপ্রিয় অভিনেতা জামশেদ শামীম অভিনীত মিউজিক্যাল ফিল্ম ‘বোবা’। গীতিকবি প্রসেনজিৎ মণ্ডল’র গীতিকথায় এবং এস রুহুল’র সুর ও সঙ্গীতে নতুন এই গানটি গেয়েছেন জনপ্রিয় গায়িকা মুনিয়া মুন।
বোবা মানুষের আর্তনাদের গল্প নিয়ে তৈরি হয়েছে এই মিউজিক্যাল ফিল্মটির গল্পের প্লট। যেখানে একজন আগন্তুক চরিত্রে অভিনয় করেছেন জামশেদ শামীম। সে একজন বোবা মেয়ের প্রেমে পড়ে, কিন্তু সামাজিক বাস্তবতার কারনে তাদের বিচ্ছেদ হয়। একটি অসমাপ্ত প্রেমের গল্প।
জামশেদ শামিম ছাড়াও এই মিউজিক্যাল ফিল্মে আরও অভিনয় করেছেন জেসমিন এবং গায়িকা মুনিয়া মুন নিজে। মিউজিক্যাল ফিল্মটি পরিচালনা করেছেন মেধাবী নির্মাতা জি স্বাধীন। দৃশ্য ধারণে ছিলেন সানি খাঁন। সম্পাদনা করেছেন সাজিবুজ্জামান বাবু। বোবা শিরোনামের নতুন এই মিউজিক্যাল ফিল্মটি প্রকাশ পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান রাইপ মাল্টিমিডিয়া এর ব্যানারে।
এ প্রসঙ্গে অভিনেতা জামশেদ শামীম বলেন- ‘বোবা’ গানটি সত্যিই দারুণ একটি গান। আর জি স্বাধীন নির্মাতা হিসেবে বরাবরই ভালো কাজ করেন। এর আগেও তার নির্দেশনায় কাজ করেছি। আমার মনে হয় উনি সিনেমা করলে অবশ্যই ভালো করবেন। সবাইকে মিউজিক্যাল ফিল্ম টি দেখার আমন্ত্রণ রইলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন