English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪
- Advertisement -

জাস্টিন বিবার ও হেইলির বিচ্ছেদের জল্পনা তুঙ্গে

- Advertisements -

নতুন বছরের শুরুতেই প্রিয় তারকাকে ঘিরে অনুরাগীদের গুঞ্জন। শোনা যাচ্ছে, আমেরিকান পপ তারকা জাস্টিন বিবার এবং হেইলি বিবারের সম্পর্কে চিড় ধরেছে। দম্পতি নিজেরা এখনও প্রকাশ্যে এই প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি। কিন্তু অনুরাগীরা যথেষ্ট সূত্র খুঁজে বার করেছেন বটে!

Advertisements

২০১৮ সালে মার্কিন মডেল হেইলিকে বিয়ে করেন জাস্টিন। যদিও এত দিন খবরটি গোপনেই রেখেছিলেন তারকা দম্পতি। সম্প্রতি অবশ্য সবটা জানাজানি হয়। জাস্টিন- হেইলির দাম্পত্যের বয়স পাঁচ পেরিয়েছে। ইনস্টাগ্রামে স্বামীর সঙ্গে তাঁর একাধিক ছবি পোস্ট করেছিলেন হেইলি। কিন্তু সম্প্রতি, অনুরাগীরা লক্ষ করেছেন স্বামীর সঙ্গে বেশির ভাগ ছবিই তিনি মুছে দিয়েছেন। তার পরেই শুরু হয়েছে গুঞ্জন। নেপথ্য কারণ হিসেবে অনুরাগীদের একাংশের দাবি, দু’জনের সম্পর্কের অবনতি ঘটেছে। তা হলে কি জাস্টিন ও হেইলি বিবাহবিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন? উত্তর অবশ্য এখনও অজানা।

Advertisements

১ জানুয়ারি বছরের প্রথম দিনে হেইলি নিজের কয়েকটি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। সঙ্গে লেখেন, ‘২০২৪-এ আমিই আমার সঙ্গে।’ এই পোস্ট দেখেও দম্পতির বিচ্ছেদের জল্পনা জোরালো হয়েছে। ওই ছবিগুলির নীচে কেউ লিখেছেন, ‘জাস্টিন কই?’ ২০২০ সালে নিজের অসুস্থতার কথা ঘোষণা করেছিলেন জাস্টিন। পপ তারকার মুখমণ্ডলের একাংশ পক্ষাঘাতে আক্রান্ত হয়। বাতিল করতে হয় একাধিক কনসার্ট। তার পর থেকে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরে আসছেন জাস্টিন।

সেই প্রসঙ্গ তুলে এক নেটাগরিক লিখেছেন, ‘জাস্টিনের দুর্বল সময়ে আপনি ওর সঙ্গে থেকে ওকে ব্যবহার করেছেন। আপনি কি ওকে সুখী দেখতে চান না?’ ২০১০ সাল থেকে দীর্ঘ আট বছর সম্পর্কে থাকার পর বিচ্ছেদ হয় জাস্টিন বিবার এবং সেলেনা গোমেজ়ের। ২০১৮ সালে হেইলির সঙ্গে বিবাহবন্ধনে জড়ান জাস্টিন। লোকে বলে, গায়িকা-অভিনেত্রী সেলেনা গোমেজ়ের থেকে জাস্টিনকে ছিনিয়ে এনেছেন তিনিই। সে সব নিয়ে যদিও মুখ খোলেননি হেইলি। যদিও সম্প্রতি হেইলি-সেলেনার সৌজন্য বিনিময় প্রকাশ্যে আসে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন