English

27 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

জায়েদের সিনেমার বাকি কাজে ফিরলেন মৌসুমী

- Advertisements -
Advertisements
Advertisements

মৌসুমী ওমর সানীর মধ্যে দূরত্ব কমেছে। খেতে বসেছেন এক টেবিলে। অনেক ঝামেলা শেষে ওমর সানী একটি ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে। সেখানে দেখা যায়, মৌসুমী এবং ওমর সানী এক টেবিলে খেতে বসেছেন।

ছবিটির ক্যাপশনে ওমর সানী লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’
ওই ছবির অনেকে শুভ কামনা জানিয়েছেন। কদিন ধরেই ওমর সানী ও মৌসুমীর সংসারে চিড় ধরার গুঞ্জন চলছিল। তবে গুঞ্জনে পানি ঢেলে দিলেন ‘আখেরি হামলা’র নায়ক।
অভিনেত্রী ও স্ত্রী মৌসুমীকে বিরক্ত করায় জায়েদকে চড় মেরেছেন ওমর সানী, জায়েদ পাল্টা ক্ষিপ্ত হয়ে বন্দুক বের করে বলেন, মেরে দেব―শনিবার রাত থেকে এমন খবর ছড়িয়ে পড়ে কিছুদিন আগে। বিষয়টি সরাসরি অস্বীকার করেন জায়েদ খান। মনোয়ার হোসেন ডিপজলের ছেলে সৌমিকের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ঘটনাটি ঘটেছে বলে দাবি করা হয়েছে।

শুধু তা-ই নয় এসবের পেছনের কারণ হলো জায়েদ খান মৌসুমীকে ডিস্টার্ব করেন। এটা ওমর সানীর ভাষ্য। রবিবার সন্ধ্যায় জায়েদের বিরুদ্ধে ওমর সানী সংসার ভাঙার চেষ্টার অভিযোগ তুলে শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দেন। ওই লিখিত অভিযোগে জায়েদ চার মাস ধরে তাদের সংসার ভাঙার চেষ্টা করছেন, সে কথা উল্লেখ করেছেন ওমর সানী।

এসব নিয়েই দুই দিন ধরে দেশের শোবিজপাড়া উত্তপ্ত। কেননা মৌসুমী স্ত্রী হয়েই ওমর সানীর অভিযোগ অস্বীকার করেন। জায়েদকে ভালো ছেলে বলেও উল্লেখ করেন। যাহোক এসব নিয়ে অনেক জলঘোলা হয়েছে।

তবে সব ঝামেলা শেষে কাজে ফিরেছেন মৌসুমী। সেটাও আবার জায়েদ খান ও ওমর সানীর সিনেমা দিয়েই! সিনেমার নাম ‘সোনার চর’। যেটার শুটিং প্রায় শেষ। মৌসুমীর ডাবিং বাকি ছিল, গত ২৯ জুন করলেন ডাবিং এর কাজ।

‘সোনার চর’ সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আর তার স্বামীর চরিত্রে ওমর সানী, যিনি লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। জায়েদ খান রয়েছেন মুক্তিযোদ্ধার চরিত্রে। তার সঙ্গে আছেন নবাগত স্নিগ্ধা।

ডাবিংয়ে ফিরে মৌসুমী বলেছেন, ‘‘অনেকদিন পর কাজে ফিরতে পেরে বেশ ভালো লাগছে। ‘সোনার চর’ একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবে। ’’

মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ের গল্পে নির্মিত হয়েছে ‘সোনার চর’। গেল বছরের সেপ্টেম্বরে এর শুটিং শুরু হয়েছিল। এখন কেবল জায়েদ খান ও স্নিগ্ধার চারটি গানের চিত্রায়ন বাকি রয়েছে। শিগগিরই সেগুলো সম্পন্ন করে মুক্তির জন্য প্রস্তুতি শুরু করবেন নির্মাতা-প্রযোজকরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন