English

29 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

জিয়াউদ্দিন আলমের পরিচালনায় এবার ‘আগুন’ নিয়ে আসছেন আরমান আলিফ

- Advertisements -

আসছে সংগীতশিল্পী আরমান আলিফের নতুন গান ‘আগুন’-এর ভিডিও। পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৫ জুলাই লেজার ভিশন থেকে প্রকাশিত হবে ভিডিওটি। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির লেখা ও সুর আরমান আলিফের নিজেরই। সংগীতায়োজন করেছেন সজীব।

Advertisements

গল্পনির্ভর গান-ভিডিওটি প্রসঙ্গে আরমান আলিফ বলেন, লেজার ভিশনের ব্যানারে এই প্রথম আমার কোন গান প্রকাশ পাবে। ভাবতেই ভালো লাগছে। গানটি গাইতে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করলাম। ‘আগুন’ গানটি তৈরি করা থেকে ভিডিও নির্মাণসহ এর মুক্তি পর্যন্ত প্রযোজনা প্রতিষ্ঠানটির যে পরামর্শ, উৎসাহ আর আয়োজন দেখেছি- সেটা একজন জুনিয়র শিল্পী হিসেবে সত্যিই আরামদায়ক।

আশা করছি ‘অপরাধী’র মতো ‘আগুন’ও শ্রোতা-দর্শকের মন জয় করবে। এবং আমাকে নতুন এক আরমান আলিফ দেখতে পাবেন। অসাধারন কাজ করেছেন জিয়াউদ্দিন আলম ভাই ।

এখন থেকে নিজের লেখা, নিজের সুর করা গান নিয়েই বেশি কাজ করতে চান। ‘আগুন’ও সেভাবেই করেছেন বলে জানান আরমান আলিফ। ‘আগুন’ গানটি মেলোডি রক। গানটি নিয়ে তাঁর প্রত্যাশা অনেক। বলেন, ‘সংগীতায়োজন ছাড়া গানটির সবই আমার নিজের করা। সময় নিয়ে নিজের মতো করে করেছি। কথার সঙ্গে মানিয়ে ভিডিও করা হয়েছে।

Advertisements

আমার বিশ্বাস, গানটি শ্রোতা-দর্শকদের অন্য রকমের স্বাদ দেবে।’ উত্তরায় গানটির ভিডিও ধারণ শেষ হয়েছে। ভিডিওটি পরিচালনা করেছেন গীতিকার,সরকার ও নাট্য নির্মাতা জিয়াউদ্দিন আলম। ‘আগুন’ গানটির ভিডিওতেও দেখা যাবে আরমান আলিফকে। তাঁর সঙ্গে মডেল হয়েছেন আলিফ খান ও অনিন্দিতা মিমি। ক্যামেরায় ছিলেন সিউল বাবু, কালার ও এডিটিং করেছেন এস এম তুষার।

আরমান আলিফ ২০১৮ সালে ‘অপরাধী’ শিরোনামে গানটি গেয়ে রাতারাতি আলোচনায় আসেন আরমান আলিফ। প্রথম বাংলাদেশি কোনো বাংলা গান ইউটিউবে ১০ কোটি দর্শক ভিউয়ের রেকর্ড গড়ে। বর্তমান এই গানের ইউটিউব ভিউ প্রায় ৩১ কোটি, যা দেশীয় বাংলা গানে রেকর্ড। সংগীতাঙ্গনে অনেকে তাঁকে ‘অপরাধী আরমান’ নামে ডাকেন। এরপর আরও প্রায় ৪০টি গান প্রকাশিত হয়েছে আরমান আলিফের। কিন্তু একটিও ‘অপরাধী’র পর্যায়ে যেতে পারেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন