English

31 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

জি সিনে অ্যাওয়ার্ডে সেরা হলেন শাহরুখ-রানি

- Advertisements -

নাসিম রুমি: জি সিনে অ্যাওয়ার্ড ২০২৪ অনুষ্ঠিত হয়ে গেল রবিবার ১১ মার্চ। এতে একাধিক ২০২৩ সালের একাধিক হিট সিনেমার মাধ্যমে সম্মানিত হয়েছে বলিউড তারকারা। বলিউড বাদশা শাহরুখ খান এবং রানি মুখোপাধ্যায় সেরা অভিনেতা এবং অভিনেত্রীর অ্যাওয়ার্ড পেয়েছেন। অন্যদিকে সানি দেওল এবং কিয়ারা আডবানি পেয়েছেন ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ড।

Advertisements

২০২৩ সালটা শাহরুখ খানের বছর ছিল। একসঙ্গে তিনি তিন তিনটি ব্লকবাস্টার হিট উপহার দিয়েছিলেন। তার গত বছর মুক্তি পাওয়া ছবি জওয়ান এবারের জি সিনে অ্যাওয়ার্ডে একাধিক খেতাব জয় করেছে। এই ছবিটি সেরা ফিল্ম, সেরা মিউজিক, সেরা ভিএফএক্স, সেরা অ্যাকশন, ইত্যাদি পুরস্কার পেয়েছে।

এদিকে কিয়ারা আডবানি সোমবার সকালে রানি মুখোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি ক্যাপশনে লেখেন, ‘সেরা অভিনেত্রীর পুরস্কার পেলাম আমার পছন্দের অভিনেত্রীর সঙ্গে।

ধন্যবাদ জি সিনে অ্যাওয়ার্ড আমায় সেরা অভিনেত্রী ভিউয়ার্স চয়েজ অ্যাওয়ার্ড দেওয়ার জন্য। যারা যারা আমায় ভোট দিয়েছেন তাদের ধন্যবাদ।’

Advertisements

কার্তিক আরিয়ানও এদিন একটি ছবি পোস্ট করেছেন ট্রফির সঙ্গে। তিনি পেয়েছেন পারফর্মার অব দ্য ইয়ারের খেতাব।

অন্যদিকে অরিজিৎ সিং ঝুমে জো পাঠান গানটির জন্য সেরা প্লেব্যাক সিঙ্গার অ্যাওয়ার্ড পেয়েছেন। আর এই ছবির আরেকটি গানের বেশরম রংয়ের জন্য সেরা প্লেব্যাক সিঙ্গার নারী পুরস্কার পেয়েছেন শিল্পা রাও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন