English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

জীবনের স্মরণীয় একটি বছর: মিম

- Advertisements -

নাসিম রুমি: ভাঙা-গড়ার মধ্য দিয়ে সময় পার করছে ঢাকাই চলচ্চিত্র। গত কয়েক দশকের তুলনায় বিদায়ী বছর ২০২২ সাল ছিলো বাংলা চলচ্চিত্রের জন্য আাশীর্বাদ। এ বছর ‘পরাণ’ দিয়ে আলোচনায় ছিলেন বিদ্যা সিনহা মিম। তিনি জানালেন তার জীবনের স্মরণীয় একটি বছর ২০২২।

Advertisements

বিদ্যা সিনহা মিম ফেসবুক পোস্টে এ কথা জানান। তিনি লিখেছেন: ‘২০২২, আমার জীবনের স্মরণীয় একটি বছর। গল্পটা এ বছরকে নিয়েই। সকাল যেমন পূর্বাভাস দেয় দিনটি কেমন যাবে তেমনি ২০২২ এর সৌন্দর্যের কিছুটা আভাস পেয়েছিলাম বছর শুরুর কিছুদিন আগে ২০২১ এর নভেম্বরের ১০ তারিখ আমার জন্মদিনের দিন থেকে।

দীর্ঘ আট বছর ধরে যাকে ভালোবাসেছি তাকেই জীবনসঙ্গী করে নিলাম। বিয়ের পর আমার জীবনের সুন্দর মুহূর্তগুলোর সাথে যুক্ত হতে থাকলো একের পর এক সুসংবাদ ও আমার সাফল্য।’

Advertisements

তিনি আরো লিখেছেন: ‘বছর শুরুর ঠিক আগের দিন আসলো প্রথম সুসংবাদটি। মেরিল-প্রথম আলো পুরস্কার ২০১৯ এ দর্শকের ভোটে প্রথমবারের মতো সেরা চলচ্চিত্র অভিনেত্রী। সত্যি অনেক সারপ্রাইজড হয়েছিলাম। তারপর গ্র্যাজুয়েশন কমপ্লিট হলো, ইউনিসেফের শুভেচ্ছাদূত হলাম।’

‘পরাণ’ সিনেমা তার প্রাপ্তির ঝুলিতে যোগ হয়েছে উল্লেখ করে তিনি লিখেন, ‘বছরের সেরা ব্লকবাস্টার হিট ফিল্ম হলো আমার অভিনীত ‘পরাণ’। মুক্তি পাওয়া অন্য ছবি দামালের জন্য দর্শক ও বোদ্ধাদের এত এত প্রশংসা আমার বড় অর্জন, বড় প্রাপ্তি। ব্যক্তিজীবন ও কর্মজীবনে ২০২২ আমাকে দিলো সেরা সাফল্যগুলো।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন