English

23 C
Dhaka
শনিবার, ডিসেম্বর ১০, ২০২২
- Advertisement -

জীবনে উত্থান-পতন থাকবেই: কঙ্গনা

- Advertisements -

‘ধাকড়’ ব্যর্থ হওয়ার পর এই প্রথম মুখ খুললেন কঙ্গনা রানাউত। বললেন, রাশি রাশি সাফল্যের উদাহরণও তো রয়েছে। মনে করিয়ে দিতে চাইলেন, ২০১৯-এ ‘মণিকর্নিকা’র কথা।

১৬০ কোটির ক্লাবে নাম লিখিয়েছিল কঙ্গনা পরিচালিত সেই ছবি।

Advertisements

তারপর করোনা আবহে এক বছর ঘরবন্দি। কিন্তু প্রস্তুতি নিয়েছেন পরের কাজের জন্যও। ২০২১-এ মুক্তি পেয়েছে জয় ললিতার জীবনীভিত্তিক ছবি ‘থালাইভি’।

তাঁর কথায়, ‘থালাইভি’ ছিল আমার জীবনের সবচেয়ে বড় কাজ। ওটিটিতে বিপুল জনপ্রিয়তা পেয়েছিল সেই ছবি। আর ‘লক আপ’? ২০২২-এর সবচেয়ে বড় সাফল্য তো তার সঞ্চালনা! সে কথাও মনে করিয়ে দিলেন সঞ্চালক। কঙ্গনা এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়ে লেখেন, ‘‘আমার প্রচুর আশা ‘লক আপ’-এর সঙ্গে জড়িয়ে। ’’

Advertisements

জীবনে উত্থান-পতন তো থাকবেই, তাই বলে নেতিবাচক চিন্তাভাবনা করেন না কঙ্গনা রানাউত। গত মাসে মুক্তি পাওয়া ছবি ‘ধাকড়’ মুখ থুবড়ে পড়তেই কঙ্গনার দিকে ধেয়ে এসেছিল রাশি রাশি বিদ্রুপ। সেসব গায়ে মাখেননি অভিনেত্রী। বরং, নিন্দুকদের খানিক করুণা করে নিজের আনন্দ জাহির করে যাচ্ছেন বলিউডের ‘কুইন’।

কিছুদিন আগেই নিজের দ্বিতীয় পরিচালনা করা ছবির প্রস্তুতির কথা জানান কঙ্গনা। রাজনৈতিক ছবি ‘ইমারজেন্সি’র শ্যুটিংয়ে উড়ে গিয়েছিলেন দিল্লি।

সোমবার সকালে তাঁর কয়েক বছরের ক্যারিয়ার গ্রাফ নিয়ে পোস্ট দিয়ে আরো একবার নিজের আত্মবিশ্বাস প্রমাণ করলেন কঙ্গনা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন