English

32 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

জুটি বাঁধলেন রিয়াজ ও অর্চিতা স্পর্শিয়া

- Advertisements -

দুই প্রজন্মের দুই জনপ্রিয় তারকা রিয়াজ ও অর্চিতা স্পর্শিয়া৷ অভিনয়ের আঙ্গিনায় দুজনেই মুন্সিয়ানা দেখিয়েছেন। যার যার প্রজন্মের দর্শকের কাছে দুজনেরই আছে দারুণ গ্রহণযোগ্যতা।

Advertisements

এবার তারা দুজন জুটি হয়ে আসছেন পর্দায়। তবে সিনেমা কিংবা নাটকে নয়। তাদের দেখা যাবে আসন্ন ঈদুল আজহা উপলক্ষে নির্মিত বিটিভির ‘আনন্দমেলা’ অনুষ্ঠানের উপস্থাপনায়। বিটিভি থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

সরকারি এ টিভি চ্যানেলটি থেকে জানানো হয়েছে, প্রতি ঈদেই ‘আনন্দমেলা’ অনুষ্ঠানটি ঘিরে দর্শকদের আগ্রহ থাকে তুঙ্গে। করোনার প্রতিকূল পরিস্থিতির মাঝে গত ঈদের মতো আগামী ঈদুল আজহাতেও বিটিভি প্রচার করবে ‘আনন্দমেলা’। প্রতিপর্বে অনুষ্ঠানটির উপস্থাপনার দায়িত্বে থাকে দেশের দুইজন সেলিব্রেটি তারকা।

জনপ্রিয় ম্যাগাজিনটির এবার উপস্থাপনা করতে যাচ্ছেন চিত্রনায়ক রিয়াজ ও অর্চিতা স্পর্শিয়া।

Advertisements

উপস্থাপনার বিষয়টি নিশ্চিত করে রিয়াজ বলেন, ‘বিটিভি থেকে প্রস্তাব পেয়েছি ‘আনন্দমেলা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করার। এটি আমার নিজেরও পছন্দের একটি অনুষ্ঠান। এখানে আগেও কাজ করেছি। শিগগিরই ‘আনন্দমেলা’র শুটিং শুরু হবে। আশা করছি উপভগ্য অনুষ্ঠান হবে এবার।’

এ অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবার কোনো টিভি অনুষ্ঠান উপস্থাপনায় আসছেন স্পর্শিয়া। তাই অনুভূতি বেশ আলাদা বলে জানালেন অভিনেত্রী। তিনি বলেন, ‘পাশাপাশি রিয়াজ ভাইয়ের সঙ্গে আগে নাটকে কাজ করার অভিজ্ঞতা থাকলেও উপস্থাপনায় প্রথমবার। আশা করি উপস্থাপনাতে তার সঙ্গে দারুণ এক অভিজ্ঞতা হবে।’

গত ঈদের ‘আনন্দমেলা’ উপস্থাপনা করেছিলেন ফেরদৌস ও পূর্ণিমা। আগামী ৪ জুলাই থেকে বিটিভির অডিটোরিয়াম ও ড্রামা স্টুডিওতে ‘আনন্দ মেলা’র শুটিং হবে বলে জানিয়েছেন অনুষ্ঠানটির প্রযোজক হাসান রিয়াদ ও এল রুমা আক্তার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন