English

33 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

জুটি বাঁধলেন সাইমন সাদিক-উষ্ণ

- Advertisements -

গেল ৯ই অক্টোবর গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয়েছে ‘জলরঙ’ নামে নতুন একটি ছবির শুটিং। এটি পরিচালনা করছেন কবিরুল ইসলাম রানা ওরফে অপূর্ব রানা। পরিচালক জানালেন, মূলত মানব পাচারের গল্প নিয়ে ‘জলরঙ’। ছবিটিতে নায়ক হিসেবে সাইমন সাদিককে আগেই চুক্তিবদ্ধ করিয়েছেন পরিচালক। তার বিপরীতে খোঁজা হচ্ছিল নায়িকা।

Advertisements

পরিচালক বলেছিলেন ছবিটি আসলে গ্ল্যামারাস নয়, গল্পই ছবিটির আসল কারিশমা। তাই সাইমনের বিপরীতে কোনো গ্ল্যামারগার্ল নয়। গল্পের শিউলি মালা চরিত্রের সঙ্গে যায় এমন একজনকেই নেবেন।

Advertisements

অবশেষে জানা গেছে শিউলিমালা চরিত্রের জন্য সাইমনের বিপরীতে নায়িকা উষ্ণ হককে নেয়া হয়েছে। যিনি এর আগে রোশানের বিপরীতে সাইফ চন্দনের ‘উস্তাদ’ ও বাপ্পি চৌধুরীর বিপরীতে সাফি উদ্দিন সাফির ‘ডেঞ্জার জোন’ ছবিতে অভিনয় করেছেন। দুটি ছবিই রয়েছে মুক্তির অপেক্ষায়। ৯ই অক্টোবর এই উষ্ণকে দিয়েই ‘জলরঙ’ ছবির ক্যামেরা ওপেন করা হয়। তবে শুরুর কয়েকদিন শুটিংয়ে নেই নায়ক সাইমন। ১৪ই অক্টোবর থেকে শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন পরিচালক।

ছবিটি নিয়ে সাইমন সাদিক বলেন, আমি এখন ‘নরসুন্দরী’ ছবির শুটিং করছি। এর কাজ শেষ করেই ‘জলরঙ’ এর শুটিং করবো। উষ্ণ বলেন, ছবিটির জন্য মাস খানেক গ্রুমিং করতে হয়েছে আমার। এতে শিউলিমালা চরিত্রে অভিনয় করছি। চরিত্রটিতে কোনো গ্ল্যামার নেই তবে অভিনয়ের দারুণ জায়গা রয়েছে। সবার কাছে দোয়া চাই। চরিত্রটি যেন আমি ভালোভাবে ফুটিয়ে তুলতে পারি। এএইচএম এনামুল হকের গল্প ‘জলরঙ’ থেকে একই নামে ২০২০-২১ অর্থ বছরের সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘জলরঙ’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন